ঢাকা, রোববার 29 October 2017, ১৪ কার্তিক ১৪২8, ৮ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

শাহজালালে ৩ কেজি স্বর্ণসহ যাত্রী আটক

স্টাফ রিপোর্টার : হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২৯ স্বর্ণেরবারসহ সিদ্দিক নামে এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। গতকাল শনিবার সন্ধ্যায় শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান বিষয়টি নিশ্চিত করেছেন।

মইনুল খান জানান, সন্ধ্যায় সৌদি এয়ারলাইন্সের (এসভি ৮০৪) একটি ফ্লাইট যোগে রিয়াদ থেকে শাহজালালে অবতরণ করেন সিদ্দিক। এসময় তার কাছে থেকে ৩ কেজি ৩শ’ গ্রাম ওজনের ২৯টি স্বর্ণেরবার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের বাজার মূল্য ১ কোটি ৬০ লাখ টাকা।

নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত

ভাসানটেক এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে তানজিল হোসেন (৩৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকালে ঘটনাটি ঘটে। নিহত তানজিল চাঁপাইনবাবগঞ্জ জেলার মোল্লাপাড়ার আফছার হোসেনের ছেলে।

সহকর্মী ইছারুল জানান, ভাসানটেক থানা এলাকায় নির্ঝর আবাসিক এলাকায় একটি বহুতল ভবনে কাজ করার সময় ১১তলা থেকে নিচে পড়ে যায় তানজিল। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত উপ পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। 

অনলাইন আপডেট

আর্কাইভ