ঢাকা, সোমবার 30 October 2017, ১৫ কার্তিক ১৪২8, ৯ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

চাকরির প্রলোভন দেখিয়ে নগরীতে স্কুলছাত্রী অপহৃত

খুলনা অফিস: এক স্কুলছাত্রীকে চাকরির প্রোলভন দেখিয়ে মিস্ত্রীপাড়া এলাকা থেকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। ভিকটিম প্রিন্স আগাখান মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ইয়াসমিম খানম ইয়ামী (১৫)। এ ঘটনায় ছাত্রীর পিতা ইয়াসিন খাঁ ৪ জনের নাম উল্লেখ করে খুলনা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। স্কুলছাত্রীর পরিবার মিস্ত্রিপাড়া এলাকার রোকন উদ্দিন সড়কের সাত্তার মোল্লার বাড়ির ভাড়াটিয়া।
এজাহার ভুক্ত আসামীরা হচ্ছে রোকন উদ্দিন সড়কে মিস্ত্রিপাড়া মইন উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া মোশারেফ হোসেন (৩৩) ও তার স্ত্রী সুমী বেগম (২৮) এবং ভাড়াটিয়া হাশেম আকুঞ্জির মেয়ে মোসা. সালমা বেগম (৩৫) ও মোসা. নাজিনা বেগম (৩০)।
সদর থানার ডিউটি অফিসার এএসআই শফিক জানান, মইন উদ্দিনের বাড়ীর ভাড়াটিয়া আসামি সুমী বেগম পাশের বাড়ী সাত্তার মোল্লার ভাড়াটিয়া ইয়াসিন খাঁর বাসায় সব সময় আসা যাওয়া করত। এক পর্যায়ে স্কুল ছাত্রীর মাকে মা বলে সম্বন্ধ করে এবং মেয়েকে চাকরি দেয়ার প্রলোভন দেখায়। এরপর স্কুল ছাত্রীর পরিবার সুমীকে তাদের বাসায় আসতে নিষেধ করে। কিন্তু সুমী স্কুল ছাত্রী ইয়ামীকে গোপনে একটি মোবাইল ফোন কিনে দেয় এবং যোগাযোগ ঘণিষ্ট করে। এক পর্যায়ে ফুসলিয়ে বুধবার বিকেলে ইয়ামীকে নিয়ে বেড়াতে বের হয়। এরপর ইয়ামি আর ফেরেনি।
বাড়ীর মালিক মইন উদ্দিন জানান, বেড়াতে যাওয়ার নাম করে ভাড়াটিয়া সুমি বের হয়। কিন্তু আর ফেরেনি। এ ঘটনায় সুমীর পিতা বাদী হয়ে খুলনা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ