ঢাকা, সোমবার 30 October 2017, ১৫ কার্তিক ১৪২8, ৯ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

সিরাজগঞ্জে ছাত্রলীগ কর্মী মালেক খুন একজন আটক

সিরাজগঞ্জ সংবাদদাতা : গতকাল রোববার সিরাজগঞ্জ শহরের  চৌরাস্তায় পাওনা টাকা দাবির জের ধরে এক ছাত্রলীগ কর্মী খুন হয়েছে। নিহত আব্দুল মালেক (২৫) জানপুর দত্তবাড়ি মহল্লার ছানোয়ার হোসেনের ছেলে। এ ঘটনায় শহরজুড়ে উত্তেজনা বিরাজ করছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গতকাল দুপুর ১২টার দিকে সিরাজগঞ্জ শহরের ২নং খলিফা পট্টি তৃপ্তি হোটেলের সামনে এই ঘটনা ঘটে। পুলিশ হত্যায় সাথে জড়িত নজরুল ইসলাম নামে একজনকে আটক করেছে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, পাওনা টাকা নিয়ে পৌর এলাকার জানপুর মহল্লার সুমন, নজরুল, খায়রুলের সাথে আব্দুল মালেকের বিরোধ চলে আসছিলো। রোববার  দুপুর ১২টার দিকে শহরের ২নং খলিফা পট্টি তৃপ্তি হোটেলের সামনে আব্দুল মালেকের কাছে পাওনা টাকা দাবি করে সুমন, নজরুল গং। খবর পেয়ে আব্দুল মালেকের বড় ভাই মুছা শেখ ঘটনাস্থলে পৌঁছলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই এক পর্যায়ে সুমন নজরুল গং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আব্দুল মালেককে আঘাত করে পালিয়ে যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। এই খবর ছড়িয়ে পড়লে শহর জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। সংঘর্ষ এড়াতে শহরের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা করে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন বলেন, পাওনা টাকা নিয়ে আব্দুল মালেককে কুপিয়ে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার অভিযান চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ