ঢাকা, সোমবার 30 October 2017, ১৫ কার্তিক ১৪২8, ৯ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

মাওলানা আবদুল মতিনের ইন্তিকালে জামায়াতের ভারপ্রাপ্ত আমীরের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রবীণ রুকন লক্ষ্মীপুর জেলার প্রখ্যাত আলেমে দ্বীন ও খুলনা মহানগরী জামায়াতের সাবেক সাংগঠনিক সেক্রেটারি মাওলানা আবদুল মতিন ৮৫ বছর বয়সে গতকাল রোববার বিকাল ৩ টায় লক্ষ্মীপুর আধুনিক হাসপাতালে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেন। তিনি স্ত্রী, ৩ পুত্র, ৩ কন্যাসহ ও বহু নাতি-নাতনী এবং আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। নামাযে জানাযা শেষে মরহুমকে নিজ গ্রামের বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: জামায়াতে ইসলামীর প্রবীণ রুকন লক্ষ্মীপুর জেলার প্রখ্যাত আলেমে দ্বীন ও খুলনা মহানগরী জামায়াতের সাবেক সাংগঠনিক সেক্রেটারি মাওলানা আবদুল মতিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান শোকবাণী দিয়েছেন।  
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করেন এবং মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়ালা তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ