ঢাকা, সোমবার 30 October 2017, ১৫ কার্তিক ১৪২8, ৯ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

চাঁদনী আত্মহত্যা প্ররোচনা মামলার প্রধান আসামীসহ তিনজন গ্রেফতার

খুলনা অফিস : খুলনায় স্কুলছাত্রী শামছুর নাহার চাঁদনী আত্মহত্যায় প্ররোচনা মামলার প্রধান আসামী শামীম হাসান শুভসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে খুলনার ডুমুরিয়া উপজেলার সাহস ন’কাঠী গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃতরা হলেন-শামীম হাসান শুভ, তার পিতা শাহ আলম ও মাতা জাকিয়া বেগম। এর আগে এ মামলায় মাফিয়া কবির ওরফে মাফিয়া বেগমকে গ্রেফতার করে পুলিশ।
খুলনা মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ জোনের ডেপুটি কমিশনার মো. আব্দুল্লাহ আরেফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সাহস ন’কাঠী গ্রাম থেকে শামীম হাসান শুভ, তার পিতা শাহ আলম ও মা জাকিয়া বেগমকে  গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৩ অক্টোবর বখাটে শামীম হাওলাদার শুভ’র উত্ত্যক্তের শিকার হয়ে খুলনার সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী চাঁদনী আত্মহত্যা করে। এ ঘটনায় চাঁদনীর পিতা রবিউল ইসলাম লবণচরা থানায় মামলা করেন। মামলায় শুভ, তার বাবা শাহ আলম, মা জাকিয়া বেগম, বন্ধু হাসিব ও সৌদি প্রবাসী কবির হোসেনের স্ত্রী মাফিয়া বেগমকে আসামী করা হয়। ১৪ অক্টোবর রাতে মাফিয়া বেগমকে গ্রেফতার করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ