ঢাকা, সোমবার 30 October 2017, ১৫ কার্তিক ১৪২8, ৯ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

নেদারল্যান্ডের রানী বিয়েট্রিক্সের সাথে র্ডপ প্রতিনিধির সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার : নেদারল্যান্ডের রানী বিয়েট্রিক্সের সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশের বেসরকারি সংস্থা র্ডপ’র গবেষণা পরিচালক মোহাম্মদ যোবায়ের হাসান। সম্প্রতি নেদারল্যান্ডের রাজধানী অমস্টার্ডামে আন্তর্জাতিক দাতা সংস্থা সিমাভির নতুন অফিস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেদারল্যান্ডের রানী বিয়েট্রিক্স। অনুষ্ঠানে বিশ্বের কয়েকটি দেশের মধ্যে বাংলাদেশ থেকে একমাত্র আমন্ত্রিত অতিথি অংশ নেন মোহাম্মদ যোবায়ের হাসান।
রানী বিয়েট্রিক্স এ সময় মোহাম্মদ যোবায়ের হাসানের সাথে হাসৌজ্জলভাবে কথা বলেন এবং বাংলাদেশ তথা র্ডপ’র স্বাস্থ্যগ্রাম, বাজেট মনিটরিংসহ বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে অবহিত হন।
রানী বিয়েট্রিক্স টেকসই উন্নয়ন অভীষ্ট লক্ষ্য (এসডিজি) অর্জনে পানি, স্যানিটেশন ও হাজিন বিষয়কে বিশেষ গুরুত্ব দিয়ে তৃণমূল পর্যায়ে কার্যক্রম বাস্তবায়ন করার জন্য যোবায়ের হাসানের প্রতি আহবান জানান।  
অনুষ্ঠানে সিমাভির ব্যবস্থাপনা পরিচালক মিসেস এরিয়েট ব্রুয়ার, আন্তর্জাতিক কর্মসূচী পরিচালক ইয়াট ভেন গ্যালেন, নেদারল্যান্ড পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাউথ এশিয়ান কো-অর্ডিনেটর ইউরিস জিরেনসহ ডাচ উর্ধ্বতন কর্মকর্তা ও নেদারল্যান্ড উন্নয়ন সংগঠনের পরিচালকগণ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ