ঢাকা, বুধবার 1 November 2017, ১৭ কার্তিক ১৪২8, ১১ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

এখন থেকে প্রতিদিন ঢাকা-সিঙ্গাপুর রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স

এখন থেকে প্রতিদিন ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা-সিঙ্গাপুর রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে। এ বছর মার্চ মাস থেকে ঢাকা-সিঙ্গাপুর রুটে যাত্রা শুরুর পর প্রতিনিয়ত ইউএস-বাংলায় যাত্রীদের চাহিদা বৃদ্ধি পেতে থাকে। অতিরিক্ত চাহিদা থাকার কারণে ২৯ অক্টোবর থেকে সপ্তাহে প্রতিদিন ইউএস-বাংলার ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হচ্ছে। যা পূর্বে সপ্তাহে ৪টি ফ্লাইট পরিচালিত হতো। 

প্রতিদিন রাত ১০টা ৩০ মিনিটে ইউএস-বাংলা ঢাকা থেকে সিঙ্গাপুরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে এবং পরের দিন সিঙ্গাপুরের স্থানীয় সময় ভোর ৪টা ৩০ মিনিটে অবতরণ করে। আবার প্রতিদিন স্থানীয় সময় ভোর ৫টা ৩০ মিনিটে সিঙ্গাপুর থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে এবং ঢাকায় সকাল ৭টা ৪০ মিনিটে অবতরণ করে। ইউএস-বাংলা এয়ারলাইন্স ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে। 

ঢাকা-সিঙ্গাপুর রুটে সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ান ওয়ে সর্বনি¤œ ভাড়া ১৫,৬৭০টাকা এবং রিটার্ণ ২৫,৪৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। এছাড়া সিঙ্গাপুর ভ্রমণকে আরো বেশী স্বাচ্ছন্দময় করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের রয়েছে বিভিন্ন ধরনের হলিডে পাকেজ সুবিধা। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ