ঢাকা, বৃহস্পতিবার 2 November 2017, ১৮ কার্তিক ১৪২8, ১২ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

আওয়ামী লীগকে খালি মাঠে আর গোল করতে দেওয়া হবে না

চট্টগ্রাম অফিস: এলডিপির চেয়ারম্যান ড: কর্ণেল (অবঃ) অলি আহমদ বলেছেন, আওয়ামী লীগকে খালি মাঠে আর গোল করতে দেওয়া হবে না।
আগামীতে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য প্রস্ততি নিতে সকল দলকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসার আহবান করে তিনি বলেন আওয়ামী সরকার বর্তমানে সব দিকে নিয়ন্ত্রণ হারিয়ে আন্তর্জাতিক ভাবে দেশকে রোহিঙ্গা ইস্যু নিয়ে চাপে এনে শান্তিকামী জনগণকে বিষিয়ে তুলেছে।
অন্যদিকে সারাদেশের নিত্যপণ্যের মূল্য আকাশচুম্বী হয়ে দিশাহারা হয়ে উঠেছে নিরীহ জনতা।
তিনি গত ২৯ অক্টোবর চট্টগ্রামের মুসলিম ইন্সটিটিউশন হলে এলডিপির ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
কর্ণেল(অব:) অলি বলেন, সরকারের দুর্বল শাসন ব্যবস্থার কারণে ক্রমাগত দলীয় পদস্থ লোকের দ্বারা দেশ আজ দুর্নীতি গ্রস্ত হয়ে পড়েছে। তিনি আরো বলেন-আমরা যে ভুলের মাশুল দিচ্ছি তার চেয়ে কঠোর মাশুল দিতে হবে আওয়ামী লীগকে দিতে হবে। 
প্রধানমন্ত্রী শেখ হাসিনাার উদ্দেশে তিনি বলেন, আপনি প্রকৃত দেশ প্রেমিক হয়ে থাকেন তাহলে  আজই একজন নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে জাতীয় নির্বাচন দেন।
সাবেক সংসদ সদস্য ও উত্তর জেলা এলডিপির সভাপতি নুরুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব ও সাবেক পিপি এডভোকেট কফিল উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, নগর সভাপতি এম সলিমুল্লাহ, নগর বিএনপির উপদেষ্টা জাহাঙ্গীর আলম, দক্ষিণ জেলা এলডিপির সদস্য সচিব আব্দুল কুদ্দুস, উত্তর জেলা এলডিপির নেতা এড. নাছির উদ্দিন।
উত্তর জেলা এলডিপির সদস্য সচিব গোলাম কিবরিয়া শিমুলের সঞ্চালনায় সভাতে আরো বক্তব্য রাখেন কেন্দ্রিয় সদস্য ইয়াকুব আলী, দপ্তর সম্পাদক দোস্ত মোহাম্মদ, গণতান্ত্রিক যুবদলের সদস্য সচিব ছাইদুল হক, মোঃ শাহজাহান সহ নগর, উত্তর, দক্ষিণের নেতৃবৃন্দ সভায় থেকে ২০দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার গাড়ী বহরে হামলার তীব্র নিন্দা জানানো হয়। সভা শেষে বিভিন্ন রাজনৈতিক দল থেকে প্রায় শতাধিক নেতাকর্মী অলিকে ফুল দিয়ে এলডিপিতে যোগদান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ