ঢাকা, বৃহস্পতিবার 2 November 2017, ১৮ কার্তিক ১৪২8, ১২ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

সিরাজগঞ্জের কাজীপুরে বাংলা মদ পান করে দুইজনের মৃত্যু

সিরাজগঞ্জ সংবাদদাতা : সিরাজগঞ্জের কাজীপুরে বিষাক্ত বাংলা মদ পান করে  দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। এরা হলেন: কাজিপুর উপজেলার সোনামুখী ইউনিয়নের পাঁচগাতী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মতিউর রহমান মতি (৪৫) ও গান্দাইল ইউনিয়নের খুকশিয়া গ্রামের ইয়ার বক্সের ছেলে বেলাল হোসেন (৫০)। গতকাল  বুধবার সকালে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মতি ও মঙ্গলবার রাতে গান্ধাইল ইউনিয়নের পশ্চিম খুকশিয়া গ্রামে নিজ বাড়িতে বেলাল হোসেনের মৃত্যু হয়। বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ হক বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মতিউর রহমান মতির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয় ছাত্রলীগ নেতা সোহেল রানা জানান, মঙ্গলবার রাতে সোনামুখী বাজারে মতি ও বেলালসহ বেশ কয়েকজন বাংলা মদ পান করে বাড়ীতে গেলে গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। রাতে বেলাল হোসেন নিজবাড়ীতে মারা যায়।  গুরুতর অবস্থায় মতিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।
গান্ধাইল ইউপি চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলাম জানান, বেলাল ও মতিরা মাদকাসক্ত ছিলেন। তবে মদ খেয়ে তাদের মৃত্যু হয়েছে কিনা এটা জানা নেই।
কাজীপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সমিত কুন্ডু জানান, দুইজনের মৃত্যু হয়েছে শুনেছি। তবে মদ খেয়ে হয়েছে কিনা জানি না। পরিবার থেকেও এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ