ঢাকা, শুক্রবার 3 November 2017, ১৯ কার্তিক ১৪২8, ১৩ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

রামগঞ্জের ভোলাকোটে গুলি পাল্টা গুলি ॥ আসামী অর্ধশত

রামগঞ্জ (লক্ষ্মীপুর) সংবাদদাতা: রামগঞ্জ উপজেলার ভোলাকোট ইউনিয়নে দু’পক্ষের গুলি ও পাল্টা গুলিবর্ষন করার ঘটনায় উভয় পক্ষ রামগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। এতে ৯নং ভোলাকোট ইউপি চেয়ারম্যানসহ আওয়ামীলীগ ও যুবলীগের ৪৫ জনকে আসামি করা হয়েছে। 

রোববার রাতে রামগঞ্জ থানায় দু’পক্ষই পাল্টাপাল্টি মামলা দায়ের করেন।

থানা সূত্র জানায়, গুলিবিদ্ধ কবির হোসেনের পক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মহিন ড্রাইভার বাদী হয়ে মামলা করেন। এতে ভোলাকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি বশির আহম্মেদ মানিককে প্রধান করে ২৫ জনকে আসামি করা হয়। 

পরে অপর গ্রুপের গুলিবিদ্ধ এমরান হোসেনের বাবা বাদী হয়ে মহিন ড্রাইভারকে প্রধান করে পাল্টা মামলা করেন। ওই মামলায় ২০জনকে আসামি করা হয়।

উল্লেখ্য গত শুক্রবার রাতে ভোলাকোট ইউনিয়নের আথাকরা বাজারে উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ও ভোলাকোট ইউপি চেয়ারম্যান বশির আহম্মেদ মানিক এবং ইউনিয়ন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মহিন ড্রাইভারের সমর্থকদের মাঝে পাল্টা-পাল্টি গোলাগুলির ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের দুইজন গুলিবিদ্ধসহ ৫জন আহত হয়েছে। গুলিবিদ্ধ এমরান হোসেন (২৮) ও কবির হোসেন (৪০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। এদিকে স্থানীয় লোকজন জানান, আওয়ামী লীগের দুই পক্ষে গুলিবর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হলেও ইউনিয়ন বিএনপি কর্মীদের ঐ মামলায় আসামী করা হয়েছে ষড়যন্ত্র করে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তোতা মিয়া বলেন, সংঘর্ষ ও গুলির ঘটনায় দুটি মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ