ঢাকা, শুক্রবার 3 November 2017, ১৯ কার্তিক ১৪২8, ১৩ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

দুর্নীতি-দুঃশাসনে জনপ্রিয়তা হারিয়ে আ’লীগ দিশাহারা হয়ে পড়েছে -হাসান সরকার

 

গাজীপুর সংবাদদাতা: বিএনপি’র কেন্দ্রীয় নেতা সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে সশস্ত্র দলীয় ক্যাডার দিয়ে প্রতিরোধের ব্যর্থ চেষ্টা করছে আওয়ামী লীগ। একইসাথে সাজানো আদালতের মাধ্যমে বেগম জিয়াকে জনবিচ্ছিন্ন করার হীন চেষ্টা চলছে। নজিরবিহীন দুর্নীতি-দুঃশাসনে জনপ্রিয়তা হারিয়ে আওয়ামী লীগ এখন দিশাহারা হয়ে পড়েছে। 

তিনি মঙ্গলবার বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় বড়বাড়ি জয় বাংলা রোডে আয়োজিত এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জাতীয়তাবাদী মুক্তিযুদ্ধের প্রজন্মদলের গাছা সাংগঠনিক থানার সাধারণ সম্পাদক খাইরুল আলম পাশার অকাল মৃত্যুতে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে সাবেক গাছা ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মরহুম আব্দুল লতিফ মিয়া এবং ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ন সম্পাদক মরহুম তোফাজ্জল হোসেনের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। মো. মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং মো. মহিউদ্দিন মহিন ভা-ারীর সঞ্চালনায় স্মরণসভায় আরো বক্তব্য দেন, মোশারফ হোসেন খান, আব্দুস সালাম, নূরুল ইসলাম নুরু, মোখলেসুর রহমান, জাকির হোসেন খন্দকার, ইঞ্জিনিয়ার ইদ্রিস খান, মোশরাফ হোসেন ভূঁইয়া,  ফারুক হোসেন খান, ইউসুফ আলী সরকার, মতিউর রহমান, রায়হান চৌধুরী, কামরুজ্জামান, আব্দুর রহমান, ফয়সাল আহমেদ, আলমগীর সিকদার, আজিজুল হক রাজু মাস্টার প্রমুখ।

হাসান সরকার আরো বলেন, একইসাথে নির্বাচনে অংশ নেয়ার আহবান এবং হামলা, মামলা, দমনপীড়ন প্রমাণ করে বিএনপি নির্বাচনে অংশ নিক আওয়ামী লীগ তা চায় না।  

অনলাইন আপডেট

আর্কাইভ