ঢাকা, শনিবার 4 November 2017, ২০ কার্তিক ১৪২8, ১৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গায় একই দিনে ৪ জনের আত্মহত্যা

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গায় পৃথক পৃথক ঘটনায় ২ কলেজ শিক্ষার্থীসহ ৪ জন একই দিনে আত্মহত্যা করেছে।
এর মধ্যে চুয়াডাঙ্গার আলমডাঙ্গার চর যাদবপুর গ্রামের কলেজ ছাত্র ডিগ্রী ফলপ্রার্থী হাসান আত্মহত্যা করেছে। মঙ্গলবার সকালে গ্রামের ঈদগাহ্ ময়দানের একটি জামগাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
পুলিশ সূত্রে জানা গেছে, আলমডাঙ্গার কুমারী ইউনিয়নের চর যাদবপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে হাসানুজ্জামান হাসান এবার ডিগ্রি ফলপ্রার্থী। বছর খানেক আগে সে এক কলেজছাত্রীর সাথে প্রেমের স¤পর্ক গড়ে তোলে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে শুরু হয় টানাপোড়েন। প্রেম সংক্রান্ত জটিলতার কারণে সে আত্মহত্যা করেছে বলে তার প্রতিবেশীদের পক্ষ থেকে জানানো হয়।
অন্য ঘটনায়- আলমডাঙ্গার ঘোলদাড়ি গ্রামের রূপবান রহস্যজনক মৃত্যু হয়। মঙ্গলবার রাত ৮টার দিকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
পুলিশ সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়নের ঘোলদাড়ি কুঠিরপাড়ার লুৎফর রহমানের মেয়ে রূপবান বেগমের (৩৫) বিয়ে হয় মুন্সীগঞ্জ হইদারপুর গ্রামের মিন্টুর সাথে। বছরখানেক আগে রূপবান পরকীয়ার জেরধরে এক যুবকের হাত ধরে পাড়ি জমায়। সেখান থেকে কয়েক মাস পূর্বে আবারও ফিরে এসে মিন্টুর সাথে সংসার শুরু করে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রূপবান পরকীয়া প্রেমিকের সাথে দেখা করতে আসে মোমিনপুর স্টেশনে। এ সময় অসুস্থ হয়ে পড়লে পিটিআই মোড়ে রেখে সটকে পড়ার চেষ্টা করে ওই যুবক। এ সময় স্থানীয়রা তাকে আটক করে রূপবানকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। হাসপাতালে নেয়ার কিছুক্ষণের মধ্যে মৃত্যুর কোলে ঢুলে পড়ে রূপবান। জরুরী বিভাগের চিকিৎসক জানিয়েছেন বিষক্রিয়াজনিত কারণে রূপবানের মৃত্যু হয়েছে।
অপর ঘটনায়-কবিরাজের ওষুধ খেয়ে স্মৃতিহারা হয়ে বিপুল হোসেন নামের এক কিশোর আত্মহত্যা করেেেছ। সোমবার সন্ধ্যায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে চুয়াডাঙ্গার কুতুবপুর ইউনিয়নের ভুলটিয়া গ্রামের আলীম উদ্দিনের ছেলে।
পারিবারিক সূত্রে জানা গেছে,বিপুল কয়েক মাস আগে মাঠে গরু চরাতে যায়। সেখানে পাগল দেখে ভয় পায়। তার পর থেকে বিপুল অসুস্থ ছিলো। তারপর থেকে বিপুলের বিভিন্ন রোগ আক্রান্ত হয়ে পড়ে। এতে বিপুল মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। বিভিন্ন কবিরাজের গাছ গাছড়া ওষুধ খেয়ে কোন কাজ হয়নি বরং গাছগাছড়ার ওষুধ খেয়ে তার মাথার চুল উঠে যাচ্ছিল এবং মানসিকভাবে বিষণ্নতায় ভুগছিল। ফলে সে আত্মহত্যা করে।
সর্বশেষ- রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় উর্ত্তীণ হতে না পারায় বাবা-মার বকাঝকায় জান্নাতুল মাওয়া পারভীন (১৯) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাজারপাড়ার জহিরুল ইসলামের মেয়ে। মঙ্গলবার ভোর ৫টার দিকে এই ঘটনা ঘটে।

অনলাইন আপডেট

আর্কাইভ