ঢাকা, শনিবার 4 November 2017, ২০ কার্তিক ১৪২8, ১৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

সংক্ষিপ্ত সংবাদ

নওগাঁ সংবাদদাতা: “যুবদের জাগরন, বাংলাদেশের উন্নয়ন“ এই প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভা ও যুবদের মাঝে ঋণ বিতরণের মধ্য দিয়ে নওগাঁয় জাতীয় যুব দিবস পালিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মালেক এমপি।
দুর্নীতি বিরোধী মতবিনিময়সভা
নওগাঁয় দুর্নীতি বিরোধী এক মতবিনিময়সভা অনুষ্ঠিত। বুধবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নওগাঁ জেলা প্রশাসনের সহযোগিতায় দুর্নীতি দমন কমিশন রাজশাহী সমন্বিত জেলা কার্যালয় এই মতবিনিময় সভার আয়োজন করে। দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. নাসির উদ্দিন আহমদ এ মতবিনিময়সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ মাহবুবুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশন ঢাকা’র পরিচালক মনিরুজ্জামান, রাজশাহী’র পরিচালক আব্দুল আজিজ ভুঁইয়া এবং রাজশাহীর উপ-পরিচালক খৈয়াম আলম।
যুব দিবস পালিত
লালমনিরহাট: বর্নাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্যদিয়ে সারা দেশের ন্যায় লালমনিরহাটেও বুধবার জাতীয় যুব দিবস পালিত হয়েছে। সকালে শহরের হাড়িভাঙ্গা এলাকা জেলা যুব উন্নয়ন কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে অফিসের হলরুমে আয়োজিত যুব  উন্নয়ন অধিদপ্তর লালমনিরহাট- এর উপ পরিচালক  আকবর আলী খানের সভাপতিত্বে  অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ।
ইদুঁর নিধন অভিযান
গাইবান্ধা সংবাদদাতা: কৃষি সমৃদ্ধি, ইদুঁর দমন সফল করি, মাঠের ফসল গোলায় ভরি এই প্রতিপাদ্য বিষয় নিয়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জ কৃষি অধিদপ্তরের উদ্যোগে জাতীয় ইদুঁর নিধন অভিযান/২০১৭ এর উদ্বোধন করা হয়েছে। গত মঙ্গলবার সকাল ১১টায় গোবিন্দগঞ্জ কৃষি অধিদপ্তরের আয়োজনে ও কৃষক প্রশিক্ষণ হলরুমে  জাতীয় ইদুঁর নিধন অভিযানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শীলাব্রত কর্মকার।
জাতীয় যুব দিবস উদ্যাপন
কুমারখালী (কুষ্টিয়া): “যুবদের জাগরণ, বাংলাদেশের উন্নয়ন”- স্লোগানে কুষ্টিয়ার কুমারখালীতে জাতীয় যুব দিবস উদ্যাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার উপজেলা যুব উন্নয়ণ অধিদপ্তরের আয়োজনে র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সমবেত হয় উপজেলা পরিষদ হলরুমে। সেখানে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য বক্তব্য রাখেন (কুমারখালী-খোকসা) কুষ্টিয়া-৪ আসনের এমপি আব্দুর রউফ।
ইউএনও শাহীনুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ণ কর্মকর্তা আব্দুল হালিম। এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান, স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আকূল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আফজাল হুসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুয়ারা বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তা আনিসা আফরোজ, সমাজসেবা কর্মকর্তা বিপুল কুমার সাহা প্রমূখ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ