ঢাকা, শনিবার 4 November 2017, ২০ কার্তিক ১৪২8, ১৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

বাগেরহাটের জেলা রেজিস্ট্রার ফজলার রহমান আটক

বাগেরহাট সংবাদদাতা: ময়মনসিংহের ভালুকায় প্রায় ১০ একর সরকারী জমি অনিয়মনের মাধ্যমে দলিল সম্পন্ন করায় বাগেরহাটের জেলা রেজিস্ট্রার মো. ফজলার রহমানকে দুদক গ্রেফতার করছে। সোমবার দুপুরে দুদকের সহকারী পরিচালক মাহতাব উদ্দিনের নেতৃত্বে বাগেরহাট জেলা রেজিস্ট্র্রি অফিস থেকে তাকে গ্রেফতার করে। ২০১৩ সালে ফজলার রহমান ভালুকার সাব রেজিস্ট্রার থাকাকালীন এই দুর্নীতি  করেন। বর্তমানে মো. ফজলার রহমান বাগেরহাট জেলা রেজিস্ট্র্রার হিসেবে কর্মরত রয়েছেন। ২৯ অক্টোবর রবিবার  ময়মনসিংহের সহকারী পরিচালক  মাসুদুর রহমান বাদী হয়ে  মো. ফজলার রহমানের নামে ভালুকা থানায়  ফৌজদারী মামলা দায়ের করেন।
খুলনা দুদকের সহকারী পরিচালক মাহতাব উদ্দিন জানান, সোমবার দুপুরে ময়মনসিংহের ভালুকা থানায় দুদুকের দায়ের করা মামলায় মো. ফজলার রহমানকে গ্রেফতার করা হয়। পরে  বিকাল ৪টার দিকে বাগেরহাট চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে প্রেরন করা হয়।
দুদকের ময়মনসিংহের  সহকারী পরিচালক মাসুদুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, ২০১৩ সালে ভালুকা থানায় সাব রেজিস্ট্রার হিসেবে কর্মরত থাকাকালীন সময়ে  মো. ফজলার রহমান বনবিভাগের ৯ দশমিক ৬৪ একর জমি সরকারের অনুমতি না নিয়েই ৬ টি দলিলের মাধ্যমে অনিয়মের আশ্রয় নিয়ে বিএনপির প্রভাবশালী নেতা মোসাদ্দেক হোসেন ফালুর নামে রেজিষ্ট্রি করেন।
পরবর্তীতে বিষয়টি নিয়ে দুদুকের  কাছে অভিযোগ দায়ের হলে তারা তদন্ত শুরু করে। একপর্যায়ে ২৯ অক্টোবর রবিবার ওই সরকারী জমি অবৈধ ভাবে রেজিষ্ট্রি করার অভিযোগে মো. ফজলার রহমানকে আসামী করে ভালুকা থানায় মামলা দায়ের করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ