ঢাকা, শনিবার 4 November 2017, ২০ কার্তিক ১৪২8, ১৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

সাপাহারে সাংবাদিক হাফিজুল হককে পুরস্কার প্রদান

সাপাহার (নওগাঁ) সংবাদদাতা: নওগাঁর সাপাহার রিপোর্টার্স ফোরামের সভাপতি সাংবাদিক হাফিজুল হককে দেশের জনপ্রিয় অনলাইন পত্রিকা ও অনলাইন টিভি মহানন্দা নিউজ টিভির পক্ষ থেকে কলাম বিভাগে বিশেষ অবদান রাখায় ‘শ্রেষ্ঠ কলাম’ লেখকের সম্মাননা পুরস্কার প্রদান করা হয়েছে।
সোমবার বিকেলে মহানন্দা নিউজ টিভির শাখা ও নির্বাহী কার্যালয়ে তাকে এ পুরস্কারে ভ’ষিত করা হয়। উল্লেখ্য যে, চলতি মাসে উক্ত পত্রিকায় সমসাময়িক বিষয়াদীর উপর অনেক কলাম ও সম্পাদকীয় লিখেছেন সাংবাদিক হাফিজুল হক। তার মধ্যে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে ‘সাপাহারের মুক্তি যুদ্ধ ও মুক্তি যোদ্ধা’, ‘সাপাহারের নামকরণের ইতিহাসে নেপথ্যে রিপোর্টার্স ফোরামের অবদান’ ও ‘বাংলাদেশ গ্রাম পুলিশের দায়িত্ব ও কর্তব্য’। শুধু তাই নয় বাংলাদেশের জনপ্রিয় ও বহুল প্রকাশিত পত্রিকা ‘কালের খবর’ পত্রিকাতেও তার এ লিখা গুলো উপসম্পাদকীয়তে ছাপা হয়েছে।
অনুষ্ঠিত ওই শ্রেষ্ঠ উপাধি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানন্দা নিউজ টিভির ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিম আল-রাজী, নির্বাহী সম্পাদক মনিরুল ইসলাম, করমজাই ফাজিল মাদ্রাসার ইংরেজী বিভাগের অধ্যপক তাজাম্মুল হোসাইন, পিছলডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদৎ হোসাইন, মহানন্দা নিউজের ক্যামেরা ম্যান আরমান চৌধুরী, দৈনিক প্রভাতী খবরের প্রতিনিধি সেলিম রেজা,নাচোল উপজেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, রুবেল হোসেন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ