ঢাকা, শনিবার 4 November 2017, ২০ কার্তিক ১৪২8, ১৪ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

সৈয়দপুরে প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ে দুইজন গ্রেফতার

সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা : আনোয়ার হোসেন নামে এক গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার প্রকাশ্য দিবালোকে সৈয়দপুর শহরের ইসলামবাগ এলাকায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে সৈয়দপুর থানা পুলিশ আটক ব্যবসায়ীদের উদ্ধার এবং দিলশাদ ও সাজিদ নামে দুই ছিনতাইকারীকে আটক করে।
পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বিকেলে ছিনতাইকারীর একটি চক্র গরু ব্যবসায়ী আনোয়ার হোসেন ও তার দুই সঙ্গীকে দিনাজপুর-রংপুর মহাসড়কের ওয়াপদা মোড় থেকে গরু কিনিয়ে দেয়ার কথা বলে সৈয়দপুর শহরের ইসলামবাগ মোড়ের একটি বাসায় আটকে রাখে। তারপর তাদেরকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৩৫ হাজার টাকা ও তাদের কাছে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং মারধর করে। রাতে পুলিশ খবর পেয়ে আটক তিন ব্যবসায়ীকে উদ্ধার এবং শহরের ইসলামবাগ এলাকার এরশাদ ডেকোরটারে ব্যবসায়ীর ভাই দিলশাদ ও সৈয়দপুর প্লাজার ফুল ব্যবসায়ী সাজিদ নামে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারী চক্রের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়।
রাতেই গরু ব্যবসায়ী আনোয়ার হোসেন নিজে বাদী হয়ে ৭ জনের নামে থানায় একটি মামলা করেছে।
নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

অনলাইন আপডেট

আর্কাইভ