ঢাকা, সোমবার 6 November 2017, ২২ কার্তিক ১৪২8, ১৬ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

গাজীপুরে জুয়ার আসর গুঁড়িয়ে দিয়েছে জেলা প্রশাসন

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে রাজেন্দ্রপুরের শালবনের ভিতরে একটি জুয়ার আসরে শনিবার রাতে অভিযান চালিয়ে আগুন দিয়ে তা গুঁড়িয়ে দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। গাজীপুরের এনডিসি বি,এম, কুদরত-এ-খুদা’র নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ওই অভিযান পরিচরিচালনা করে।
গাজীপুরের এনডিসি বি,এম, কুদরত-এ-খুদা জানান, গাজীপুর সদর উপজেলার রাজেন্দ্রেপুর এলাকার শালবনের ভিতরে অবৈধভাবে টিন দিয়ে বিশাল প্যান্ডেল তৈরি করে একটি জুয়ার আসর পরিচালনা করছে একটি মহল। এ গোপন সংবাদ পেয়ে গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট ড, দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত সেখানে অভিযান পরিচালনা করে। এসময় ওই আসর ভেঙ্গে দিয়ে আগুন দিয়ে পুড়িয়ে তা গুড়িয়ে দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে জুয়াড়ী ও আসর পরিচালনাকারীরা পালিয়ে যায়। আনসার সদস্যদের সহায়তায় এঅভিযান পরিচালিত হয়। তরুণ সমাজকে মাদক এবং অপরাধমূলক কর্মকান্ড থেকে বিরত রাখা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।
উল্লেখ্য, গাজীপুর সদর উপজেলার বাঘের বাজার এলাকায় স্থাপিত অপর একটি আসরে বেশ কয়েকদিন ধরে অশ্লীল নৃত্য ও জুয়া খেলা পরিচালিত হয়ে আসছিল। গত ৩০ অক্টোবর রাতে ওই আসরের জুয়ার বোর্ডে জমা দেয়া টাকা নিয়ে জুয়াড়ী ও বোর্ড পরিচালনাকারীদের সংঘর্ষ হয়। এসময় দৌড়ে পালাতে গিয়ে ময়লা আবর্জনার গর্তে পড়ে দু’ব্যবসায়ী নিহত এবং অন্ততঃ ১২ জন আহত হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ