ঢাকা, সোমবার 6 November 2017, ২২ কার্তিক ১৪২8, ১৬ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

ময়মনসিংহে ভাতিজি হত্যার দায়ে চাচার ফাঁসির আদেশ

ময়মনসিংহ সংবাদদাতা : ময়মনসিংহ সদর উপজেলার গুচ্ছগ্রামে সৎ ভাতিজিকে ধর্ষণের পর হত্যার দায়ে সাইফুল ইসলাম (২০) নামে এক যবকের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। গতকাল রোববার  দুপুরে নারী ও শিশু ট্রাইব্যুনালের বিচারক মো হেলাল উদ্দিন এ রায় দেন।ময়মনসিংহের কোর্ট ইন্সপেক্টর নওয়াজেশ আলী মিয়া  এ তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান, ২০১৫ সালের মার্চে সদর উপজেলার গুচ্ছগ্রামে সাড়ে ছয় বছর বয়সী সৎ ভাতিজিকে ধর্ষণের পর হত্যা করেন চাচা সাইফুল। এ ঘটনায় তার বাবা সিরাজ মিয়া বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় দেন।
ময়মনসিংহে সড়ক দুর্ঘটনা নিহত-১
ময়মনসিংহ- হালুয়াঘাট সড়কের ফুলপুর উপজেলার ইমাদপুর নামক স্থানে শনিবার রাত ১০ টার দিকে সড়ক
দুর্ঘটনায় রুবেল নামে এক যবক নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছেন। জানা যায়, শেরপুরগামী একটি বাস বিপরীত গামী সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দিলে সিএনজি অটোরিক্সার চালকসহ ৩ জন আহত হন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রুবেল নামে এক যাত্রীর মৃত্যু ঘটে। তার বাড়ি উপজেলার দিউ গ্রামে। এছাড়া আহত কামাল (২০) ও রাজ্জাক (৩৫) নামে ২ জনকে চিকিৎসার জন্য ময়মনসিংহ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফুলপুর থানার অফিসার ইনচার্জ আলী আহম্মেদ মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন

অনলাইন আপডেট

আর্কাইভ