ঢাকা, সোমবার 6 November 2017, ২২ কার্তিক ১৪২8, ১৬ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

সাতক্ষীরায় বিএনপি-জামায়াতের ২৪ কর্মীসহ আটক ১৫২ জন

সাতক্ষীরা সংবাদদাতা :  সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ আভিযানে বিএনপি জামায়াতের ২৪ নেতাকর্মী সহ ১৫২ জনকে আটক করা হয়েছে।  গত ৪৮ ঘণ্টায় জেলা বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়।
শুধু  শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয় বিএনপি জামায়াতের ১৪ কর্মী সহ ৭৮ জনকে। আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ২৫ জন, কলারোয়া থানা ১৯ জন, তালা থানা ৮ জন, কালিগঞ্জ থানা ৮ জন, শ্যামনগর থানা ৭ জন, আশাশুনি থানা ৫ জন, দেবহাটা থানা ৪ জন ও পাটকেলঘাটা থানা থেকে ২ জনকে আটক করা হয় । বিএনপি ও জামায়াতের একাধিক সূত্র জানায়,আটকৃতদের মধ্যে  জামায়াতের ১০ কর্মী ও বিএনপির চার কর্মী রয়েছে। অন্যদিকে  শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয় ৭৪ জনকে।
আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা সদর থানা থেকে ২৯ জন, কলারোয়া থানা ৮ জন, তালা থানা ৫ জন, কালিগঞ্জ থানা ৮ জন, শ্যামনগর থানা ১০ জন, আশাশুনি থানা ৩ জন, দেবহাটা থানা ৭ পাটকেলঘাটা থানা থেকে ৪ জনকে আটক করেছে ।
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান তাদের আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। হয়রানি করতেই তাদেরকে আকট করা হয়েছে বলে ভুক্তভোগীদের অভিযোগ।

অনলাইন আপডেট

আর্কাইভ