ঢাকা, শনিবার 18 November 2017, ৪ অগ্রহায়ণ ১৪২8, ২৮ সফর ১৪৩৯ হিজরী
Online Edition

সরকার জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতার করে জাতির ঘাড়ে দুঃশাসন চাপিয়ে দিয়েছে -অধ্যাপক মুজিব

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী শাখার আমীর মাওলানা মুহাম্মাদ মাঈন উদ্দিন আহমাদসহ ১৫ জন নেতা-কর্মীকে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর এবং সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, সরকার বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার হীন উদ্দেশ্যেই সারা দেশে জামায়াতে ইসলামীর নেতা-কর্মীদের গ্রেফতার করছে। নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের নেতৃবৃন্দকে পবিত্র কুরআন শিক্ষা ও দোয়ার মাহফিল থেকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। এ থেকে সরকারের ইসলাম বিরোধী ভূমিকা জাতির সামনে আবারও প্রমাণিত হল।
গতকাল শুক্রবার দেয়া বিবৃতিতে তিনি বলেন, সরকার দেশ থেকে নির্বাচন ও গণতান্ত্রিক ব্যবস্থাকে নির্বাসনে পাঠিয়ে দেশে একদলীয় শাসন কায়েমের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আর তা বাস্তবায়নের উদ্দেশ্যেই সারা দেশে সরকার জামায়াতসহ বিরোধী দলের নেতা-কর্মীদের অব্যাহতভাবে গ্রেফতার করছে। জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতারের মধ্য দিয়ে সরকারের একদলীয় ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে ফুটে উঠেছে।
তিনি বলেন, সরকার জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতার করে জাতির ঘাড়ে দুঃশাসন চাপিয়ে দিয়েছে। সরকারের স্বৈরাচারী দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী শাখার আমীর মাওলানা মুহাম্মাদ মাঈন উদ্দিন আহমাদসহ জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি প্রদান করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ