ঢাকা, মঙ্গলবার 21 November 2017, ৭ অগ্রহায়ণ ১৪২8, ১ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

বাউয়েট ক্যাম্পাস কলেজ অধ্যক্ষের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

গতকাল সোমবার বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে বিভিন্ন কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও শিক্ষক প্রতিনিধি দলের সাথে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। মতবিনিময় শেষে তারা বাউয়েট ক্যাম্পাসে ল্যাবরেটরি, লাইব্রেরী, আবাসিক হলসহ ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সুযোগ সুবিধাসমূহ পরিদর্শন করেন

গতকাল সোমবার বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর নিজস্ব স্থায়ী ক্যাম্পাসে বিভিন্ন কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও শিক্ষক প্রতিনিধি দলের সাথে বিশ্ববিদ্যালয়ের ভিসি ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। মতবিনিময় শেষে তারা বাউয়েট ক্যাম্পাসে ল্যাবরেটরি, লাইব্রেরী, আবাসিক হলসহ ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সুযোগ সুবিধাসমূহ পরিদর্শন করেন।

ভিসি বলেন, ‘ছাত্র-ছাত্রীদের প্রকৌশল ও প্রযুক্তি শিক্ষার জন্য অতি দ্রুততম সময়ের মধ্যে বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়েছে। এ বিশ্ববিদ্যালয় আপনাদের। তাই এর মান ও সুনামের অংশীদার আপনারাও।’

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি, অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান সহযোগী অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মোঃ রশিদুল হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক ড. মোঃ সাজ্জাদ হোসেন, আইন ও বিচার বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক মোঃ শহীদুল ইসলাম, প্রক্টর ও গণিত বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ নাসির উদ্দীন, সিএসই বিভাগের সহযোগী অধ্যাপক ও ছাত্র কল্যাণ পরিচালক- মোহাম্মদ গোলাম সরওয়ার ভূঁঞা, ইইই বিভাগের প্রধান- সহকারী অধ্যাপক মোঃ আকরামুল আলীম, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ নাজমুল হুদা, ইংরেজি বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ হামিদুর রহমান, রসায়ন বিভাগের প্রধান ও সহকারী অধ্যাপক ড. মোঃ সাইফুল ইসলাম, সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক, মোঃ আল আমিন, আইসিই বিভাগের সিনিয়ার প্রভাষক ড. মোঃ রুবেল বাশার, ডেপুটি রেজিস্ট্রার (এডমিন) মেজর (অবঃ) মোঃ আব্দুর রশীদ, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) মোঃ আশরাফুল ইসলাম এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী ও কর্মকর্তাবৃন্দ।

রাজশাহী, নাটোর ও পাবনা জেলার গুরুত্বপূর্ণ ৩৩ কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও প্রতিনিধি এ মতবিনিময় অনুষ্ঠানে যোগদান করেন। প্রতিনিধিদল বাউয়েট এর বিভিন্ন শিক্ষা ও উন্নয়নমূলক কার্যক্রমের ভূয়োসি প্রশংসা করেন। তারা বাউয়েটকে একটি মানসম্মত প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলার অব্যাহত প্রচেষ্টায় মূল্যবান মতামত ও পরামর্শ দেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ