ঢাকা, বৃহস্পতিবার 23 November 2017, ৯ অগ্রহায়ণ ১৪২8, ৩ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রীপুরে বিদ্যুৎস্পৃষ্টে দুইজন নিহত

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা: গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার বহেরারচালা ও গাজীপুর ইউনিয়নের ধনুয়া গ্রামে পৃথক বিদ্যুৎপৃষ্টে শনিবার রাতে কারখানা শ্রমিক ও এসএসসি পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনা ঘটেছে। শ্রীপুর থানা পুলিশ স্বজনদের আবেদনের প্রেক্ষিতে উভয় লাশ দাফনের জন্য হস্তান্তর করেছে।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন মিয়া নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, শনিবার রাত পৌনে ৮ টার দিকে উপজেলার ধনুয়া নতুন বাজার এলাকায় ব্যাডমিন্টন খেলার জন্য অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ওই এলাকার মুহাম্মদ আরফান আলীর ছেলে রাজীব আহম্মেদ (১৭) নামের একজন গুরুতর আহত হয়। পরে তাঁকে প্রথমে মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতাল পরে সেখান থেকে গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ বিষয়ে পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই নিহতের লাশ  স্বজনদের নিকট হস্তান্তর করা হয়।
অপরদিকে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ্ জানান,  পৌর এলাকার বহেরারচালা গ্রামের এক্স সিরামিকস কারখানার ঠিকাদার সাইদুর রহমানের ঠিকাদারী প্রতিষ্ঠানের শ্রমিক আমজাদ হোসেন কারখানায় কাজ করার সময় শনিবার দুপুরের দিকে  বিদ্যুৎপৃষ্ট হলে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় কর্তৃপক্ষ। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় রাতে মারা যায় শ্রমিক আমজাদ হোসেন। নিহত আমজাদ (৩৬) ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার সিদলা গ্রামের দেওয়ান আলী ছেলে। পরে স্বজনদের আবেদনের প্রেক্ষিতে তাঁর লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ