ঢাকা, রোববার 26 November 2017, ১২ অগ্রহায়ণ ১৪২8, ৬ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

ইবনে সিনা মালিবাগ শাখা’য় ফ্রি কার্ডিয়াক ক্যাম্প অনুষ্ঠিত

“ইবনে সিনা কার্ডিয়াক সেন্টার কার্ডিয়াক রোগীদের সর্বাধুনিক প্রযুক্তির বিশ্বমানের কার্ডিয়াক সেবা নিশ্চিত করছে”- ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার মালিবাগ শাখায় দিনব্যাপী ফ্রি কার্ডিয়াক ক্যাম্প উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইবনে সিনা ট্রাস্টের জিএম এন্ড হেড অব মার্কেটিং এ.এন.এম তাজুল ইসলাম এ কথা বলেন।

ইবনে সিনা কার্ডিয়াক সেন্টারের সেবাসমূহ তুলে ধরে তিনি বলেন ইবনে সিনা কার্ডিয়াক সেন্টার এ পর্যন্ত বাইশ সহ¯্রাধিক এনজিওগ্রাম ও দুই সহ¯্রাধিক বাইপাস সার্জারীসহ তিন শতাধিক শিশু কার্ডিয়াক সার্জারী সফলভাবে সম্পন্ন করেছে। তিনি আরো বলেন- ইবনে সিনা কার্ডিয়াক সেন্টারে রোগীদের কার্ডিয়াক চিকিৎসার পাশাপাশি অন্য যেকোন চিকিৎসার প্রয়োজন হলে একই হাসপাতালে তার সুব্যবস্থা রয়েছে। মহান বিজয়ের মাসকে তিনি ইবনে সিনা মালিবাগ সেন্টারের জন্য বিশেষ সেবা মাস হিসেবে ঘোষণা করে ১ থেকে ৩১ ডিসেম্বর’১৭ পর্যন্ত সকল পরীক্ষা-নিরীক্ষায় ৩৫% ডিসকাউন্ট এবং ক্যাম্পে আগত রোগীদের ইবনে সিনা কার্ডিয়াক সেন্টার থেকে এনজিওগ্রাম ও কার্ডিয়াক সার্জারীর ক্ষেত্রে বিশেষ ছাড় প্রদান করা হবে বলে উল্লেখ করেন।

ইবনে সিনা মালিবাগ শাখার ইউনিট ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইবনে সিনা কার্ডিয়াক সেন্টারের ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট কর্নেল (অব.) অধ্যাপক ডাঃ জেহাদ খান, পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জন অধ্যাপক ডাঃ কাজী আবুল হাসান, চীফ কার্ডিয়াক সার্জন ডাঃ মোঃ জাকির হোসেন। ক্যাম্পে পাঁচশতাধিক রোগী সম্পূর্ণ বিনামূল্যে বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ ও ব্যবস্থাপত্র গ্রহণ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ