ঢাকা, শুক্রবার 1 December 2017, ১৭অগ্রহায়ণ ১৪২৪, ১১ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

নোয়াখালীতে পিকআপভ্যান-ইজিবাইকের  দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত

 

নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালীর জেলা শহর মাইজদীতে পিকআপভ্যান ও ব্যাটারিচালিত অটোরিকসার (ইজিবাইক) মুখোমুখি সংঘর্ষে জান্নাত আহম্মেদ আনিসা (১৭) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় সুমাইয়া তাসনুর (১৭) নামে অপর এক ছাত্রী ও ইজিবাইকের চালক ফরিদুল উসলাম গুরুতর আহত হয়।

বৃহস্পতিবার (৩০ নবেম্বর) সকাল ৮টার দিকে শহরের মাইজদী বাজার এলাকার মডান হানসপাতালের পাশ্বে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জান্নাত আহম্মেদ আনিসা মাইজদীর বাসিন্দা আলী আহম্মদের মেয়ে। সে নোয়াখালী সরকারী মহিলা কলেজের একাদশ বিজ্ঞান শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী। আহত সুমাইয়া তাসনুর নোয়াখালী সরকারী বিশ্ববিদ্যালয়ের একাদশ শ্রেণীর প্রথম বর্ষের ছাত্রী। আলী আহম্মদের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় পূর্ব গাজীপুরের মানিক রাজ গ্রামে। নিহত ছাত্রীর জান্নাত আহম্মেদ আনিসার পিতা আলী আহম্মদ নোয়াখালী স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি) অফিসারে কর্মরত অফিস সহকারী।

স্থানীয়রা জানায়, সকালে দুই কলেজ ছাত্রী ব্যাটারিচালিত অটোরিকসাযোগে (ইজিবাইক) পাইভেট পড়তে মাইজদী কোর্ট থেকে মাইজদী বাজারের দিকে যাচ্ছিল। পথে মাইজদী-সোনাপুর প্রধান সড়কের মডান হানসপাতালের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি পিকআপভ্যান আসলে ইজিবাইকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি রেখে লাফ দেয়। এসময় দ্রুতগতির ওই পিকআপভ্যান ইজিবাইকটিকে সামনের দিক থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক ছাত্রী মারা যায় এবং অপর ছাত্রী ও ইজিবাইকের চালক গুরুতর আহত হয়।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, পিকআপভ্যান ও দুমড়ে-মুছড়ে যাওয়া ইজিবাইক জব্দ করা হয়েছে। পিকাপের চালক পালিয়ে গেছে। তবে তাকে আটকের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ