ঢাকা, সোমবার 4 December 2017, ২০ অগ্রহায়ণ ১৪২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

শ্রীপুরে ফিলিং স্টেশনের ব্যবস্থাপককে কুপিয়ে ১০ লক্ষ টাকা ছিনতাই

শ্রীপুর (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে হাজী মফিজ উদ্দিন সিএনজি ফিলিং  স্টেশনের ব্যবস্থাপককে কুপিয়ে দশ লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার সকাল পৌনে ১০টার দিকে পৌরসভার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গিলারচালা চালা এলাকায় সিএনজি  স্টেশনের সামনে এঘটনা ঘটে। এসময় ছিনতাইকারীদের কুপে ফিলিং স্টেশনের ব্যবস্থাপক নিয়ামত আলী গুরুতর আহত হয়। আহত নিয়ামত আলী (৩৫) কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার বেতেরকান্দি গ্রামের রুহুল আমিনের ছেলে। তাকে মাওনা চৌরাস্তার এ.কে মেমোরিয়াল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ পাঠানো হয়েছে। হাজী মফিজউদ্দিন সিএনজি পাম্পের মালিক প্রকৌশলী তাজুল ইসলাম জানান, প্রতিদিনের মত ফিলিং  স্টেশনের ব্যবস্থাপক নিয়ামত আলী মাওনা চৌরাস্তার একটি ব্যাংকে টাকা জমা করার জন্য নগদ দশ লক্ষ টাকা এবং প্রায় ১৮লাখ টাকার দুটি পে-অর্ডার নিয়ে রওনা হয়ে ফিলিং  স্টেশনের সামনেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাড়ির জন্য অপেক্ষা করতে থাকে। এসময় মোটর সাইকেল যোগে দুই যুবক এসে নিয়ামতের হাতে থাকা টাকার ব্যাগ নিয়ে টানাটানি শুরু করে। নেয়ামত ডাক চিৎকার শুরু করলে এক পর্যায়ে ছিনতাইকারীর কাছে থাকা চাপাতি দিয়ে তার হাতে আঘাত করে ব্যাগ নিয়ে দ্রুত সটকে পড়ে তারা। পরে স্থানীয়রা আহত অবস্থায় ব্যবস্থাপক নিয়ামতকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাওনা চৌরাস্তার একে মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যান।
এ.কে মেমোরিয়াল হাসপাতালের চিকিৎসক সাইফুল ইসলাম জানান, আহত নিয়ামতের ডান হাতের রগ কেটে যাওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত ব্যবস্থা গ্রহণের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতারে প্রেরণ করা হয়েছে।
এ বিষয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস.আই) জামিল রাশেদ জানান, সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবিষয়ে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

অনলাইন আপডেট

আর্কাইভ