ঢাকা, মঙ্গলবার 5 December 2017, ২১ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের রচনা প্রতিযোগিতা

পবিত্র সিরাতুন্নবী (সাঃ) উপলক্ষে উন্মুক্ত রচনা প্রতিযোগীতার আয়োজন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ। প্রতিযোগিতাটি বয়স ভিত্তিক ২টি বিভাগে অনুষ্ঠিত হবে। প্রতিটি গ্রুপের জন্য প্রথম স্থান অর্জনকারীকে নগদ ১৫,০০০ টাকা, দ্বিতীয় স্থান অর্জনকারীকে নগদ ১০,০০০ টাকা, তৃতীয় স্থান অর্জনকারীকে নগদ ৫,০০০ টাকা প্রদান করা হবে। এছাড়াও বিশেষ পুরস্কার হিসেবে গ্রুপ ‘ক’ এবং গ্রুপ ‘খ’ থেকে ৫ জন করে মোট ১০ জনকে আকর্ষণীয় বই সেট প্রদান করা হবে।
গ্রুপ ‘ক’ রচনার বিষয়- নৈতিক অবক্ষয় রোধে রাসূল (সাঃ) (সর্বোচ্চ ২,০০০ শব্দের মধ্যে) অংশগ্রহণকারী প্রতিযোগীর বয়স সর্বোচ্চ ১৮ বছর (বয়স প্রমাণে জন্মসনদের কপি স্ক্যান করে পাঠাতে হবে)।
গ্রুপ ‘খ’ রচনার বিষয়- সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় রাসূল (সাঃ) (সর্বোচ্চ ৩,০০০ শব্দের মধ্যে) সকল বয়সের জন্য উন্মুক্ত। তবে অংশগ্রহণকারীদের জাতীয় পরিচয়পত্রের কপি স্ক্যান করে পাঠাতে হবে।
রচনাটি অনলাইনে মেইলে ংবৎধঃপড়সঢ়বঃরঃরড়হফপং@মসধরষ.পড়স অথবা সরাসরি আগামী ২৫ ডিসেম্বর ২০১৭ইং তারিখের মধ্যে প্রেরণ করতে হবে।
রচনা প্রেরণের ঠিকানা ও যে কোন প্রয়োজনে সার্বক্ষণিক ০১৭৯৩৫৩৯৯৯৩ নাম্বারে যোগাযোগ করা যাবে। প্রতিযোগিতায় ছাত্র-ছাত্রী এবং নারী-পুরুষ সকলেই অংশগ্রহণ করতে পারবেন। আলাদা কাগজে অংশগ্রহণকারীর নাম, শিক্ষাপ্রতিষ্ঠান, শ্রেণি, রোল নাম্বার, মোবাইল নাম্বার, ই-মেইল, ফেসবুক আইডি ও বর্তমান ঠিকানা লিখে একই সাথে প্রেরণ করতে হবে। গ্রুপ ও রচনার বিষয় উপরে উল্লেখ করতে হবে। যেকোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে। সকলকে এই উন্মুক্ত রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের পক্ষ থেকে আহ্বান করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ