ঢাকা, মঙ্গলবার 5 December 2017, ২১ অগ্রহায়ণ ১৪২৪, ১৫ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

মুফাসসিরে কুরআন আব্দুল্লাহ আল আমিনের উপর সন্ত্রাসী হামলার নিন্দা

বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদের কেন্দ্রীয় বিদেশ বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল আমিনের উপর গত রোববার রাতে সন্ত্রাসী হামলার তীব্র নীন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাদ্দিস আমিরুল ইসলাম বিলালী ও সংগঠনের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মাওলানা নূরুল আমিন।
গতকাল সোমবার দেয়া বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, সময়ের খ্যাতিমান এ বক্তা উত্তরবঙ্গে তাফসির মাহফিল শেষ করে গাইবান্ধা পৌঁছালে কে বা কারা তাঁকে হত্যার লক্ষ্যে গাড়িতে হামলা চালায় এতে গাড়ির সামনের গ্লাশ ভেঙ্গে যায়। তবে কেউ গুরুতর আহত না হলেও বেশ ক্ষয়ক্ষতি হয়েছে।
তারা বলেন, যারা দেশের বিভিন্ন স্থানে আলেমদের উপর হামলা করছে তা পরিকল্পিত কিনা যাচাই করা সময়ের দাবি। এতে যারা জড়িত তাদের অচিরেই বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। আল কুরআনের তাফসির যারা করে সেই আলেমদের উপর হামলা করা মূলত আল কুরআনের সাথে বেয়াদবির শামিল। কুরআন প্রেমিক জনতা ঐক্যবদ্ধভাবে এই অপশক্তিকে প্রতিহত করতে হবে।
মুফাসসিরে কুরআন হাফেজ আব্দুল্লাহ আল আমিন দেশজুড়ে তাফসির করে বেশ সুনাম অর্জন করেছেন। এমনকি তিনি সম্প্রতি সৌদি আরব, মালয়শিয়া, উত্তর কোরিয়াসহ বিভিন্ন দেশে তাফসির করেছেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ