ঢাকা, বুধবার 20 February 2019, ৮ ফাল্গুন ১৪২৫, ১৪ জমাদিউস সানি ১৪৪০ হিজরী
Online Edition

সারাদেশে ঝিরি ঝিরি বৃষ্টি: থাকবে দুদিন

সংগ্রাম অনলাইন ডেস্ক: গভীর নিম্নচাপের প্রভাবে রাজধানীসহ দেশের বিভন্ন স্থানে সকাল থেকেই শুরু হয়েছে ঝিরি ঝিরি বৃষ্টি।  শুক্রবার দিবাগত রাত দেড়টা থেকে দিক থেকে শুরু হয়ে আজ শনিবার সকালেও তা অব্যাহত রয়েছে।  

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, আজ শনিবার ও আগামীকাল রোববার সারাদিনই থেমে থেমে বৃষ্টি ঝরবে। তবে প্রধানত গুঁড়ি গুঁড়ি আকারে হলেও কখনো কখনো ভারি বৃষ্টিও হতে পারে। সোমবার দিনের আকাশ পরিষ্কার হয়ে উঠতে পারে। 

অগ্রহায়ণের শেষ দিকের এ বৃষ্টি হতে পারে শীতের আগামনী বার্তা, বোঝা যাচ্ছে শীত এবার জেকে বসবে। শীতের সকালে এমন বৃষ্টিতে বিপাকে পড়েছে নগরজীবন। বেকায়দায় পড়েছে কর্মমুখী মানুষেরা।

এই বৃষ্টি, এই নেই। অফিস আদালতগামী মানুষকে ঘর থেকে বের হয়ে পড়তে হয়েছে দুর্ভোগে। গন্তব্যে যেতে যানবাহনের জন্য অপেক্ষা করতে দেখা গেছে অনেককেই। তবে শনিবার সরকারি ছুটির দিন হওয়ায় মানুষের চাপ অন্যান্য দিনের চেয়ে একটু কমই ছিলো। তবে স্কুল-কলেজ শিক্ষার্থী ও অভিভাবকদের ঘর থেকে বের হয়ে বিড়ম্বনা পোহাতে হয়েছে।

এদিকে নিম্নচাপটির কারণে সাগর খুবই উত্তাল। ফলে চট্টগ্রাম, কক্সবাজার, মংলা ও পায়রা সমুদ্র বন্দরসমূহকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ