ঢাকা, মঙ্গলবার 12 December 2017, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ২২ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

বিদেশে খালেদা জিয়া ও তার পরিবারের সদস্যদের সম্পত্তি থাকলে প্রমাণ করুণ

স্টাফ রিপোর্টার : বিদেশে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং তার পরিবারের যে সম্পত্তির কথা বলা হচ্ছে ‘তার কোনো অস্তিত্ব নেই’ বলে দাবি করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল সকালে এক কর্মসূচিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্যের পরিপ্রেক্ষিতে বিএনপি মহাসচিব এই মন্তব্য করেন। তিনি বলেন, আমরা এখন পর্যন্ত সারা পৃথিবীতে খোঁজ নিয়ে দেখেছি এই ধরণের কোনো কিছুর কোনো ভিত্তি নেই। এমনকি যে প্রোপার্টির কথা বলা হয়েছে সেই প্রপোর্টিগুলোরও কোনো অস্তিত্ব নেই। আমরা দৃঢ়তার সাথে বলতে চাই, এই ধরণের মিথ্যা সংবাদ তারা জনগণকে বিভ্রান্ত করার জন্য প্রচার করছে।
এ বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যে প্রমাণ থাকার কথা বলছেন তার জবাবে  মির্জা ফখরুল বলেন, আমরা তো পরিষ্কারভাবে বলেছি, তারা (সরকার) প্রমাণ করুক।
গতকাল সকালে হাইকোর্ট মাজার প্রাঙ্গণে মহানগর দক্ষিণের উদ্যোগে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে এই কর্মসূচিতে গরীর ও দুঃস্থদের মধ্যে শীতের কম্বল বিতরণ করেন বিএনপি মহাসচিব। এ সময়ে মহানগর দক্ষিণের সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, সহসভাপতি শামসুল হুদা, মোহাম্মদ মোহনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রংপুর সিটি নির্বাচনে সরকারি দলের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচন চলছে। আমরা এই নির্বাচনে অংশগ্রহণ করছি। এখন পর্যন্ত সরকারি দল নির্বাচনী আচরণ বিধি (ইলেকশন অব বায়োলেশন রুলস) ভঙ্গ করেছে। আমরা সেটা নির্বাচন কমিশনকে জানিয়েছি। আমরা আশা করি যে, সেখানে নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন করবে। তানা হলে এর সকল দায় তাদেরকেই বহন করতে হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ