ঢাকা, মঙ্গলবার 12 December 2017, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ২২ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে শিবিরের ১০ কর্মী কারাগারে

রাজশাহী অফিস : রাজশাহীতে ১০ জন শিবিরকর্মীকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় নগরীর বোয়ালিয়া থানা পুলিশ। এর আগে রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত শিবির কর্মীরা হলেন, রবিউল ইসলাম, আমিন-আমিন, মেহেদি হাসান, মোস্তাফিজুর রহমান, সানোয়ার হোসেন, সাব্বির হোসেন, জাহিদ আলী, মাসুম বিল্লাহ, পারভেজ আলী ও নাজমুল হুদা। বোয়ালিয়া থানার পুলিশ জানায়, গ্রেফতারকৃত শিবির কর্মীরা নগরীর দেবিশিংপাড়া এলাকায় গোপন বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
যুবকের লাশ উদ্ধার
গতকাল সোমবার সকালে রাজশাহী মহানগরীর বড়কুঠি এলাকার পদ্মা নদীর পাড় থেকে মামুন-উর রশিদ মামুন (১৭) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।
বোয়ালিয়া থানার পুলিশ জানায়, সকালে বড়কুঠি পদ্মাপাড়ের লোকজন নদীতে লাশটি ভাসতে দেখে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তা উদ্ধার করে। পরে এর পরিচয় পাওয়া যায়। এটি নগরীর রাজাহাতা এলাকার ফারুক আহমেদের ছেলে মামুনের লাশ বলে জানা যায়। স্বজনরা জানায়, গত শুক্রবার থেকে মামুন নিখোঁজ ছিলো। এবিষয়ে থানায় সাধারণ ডায়েরিও করা হয়। খবর পেয়ে লাশের কাছে এসে মামুনের মামা দাবি করেন, তার ভাগ্নে প্রতিবন্ধী।

অনলাইন আপডেট

আর্কাইভ