ঢাকা, শুক্রবার 21 September 2018, ৬ আশ্বিন ১৪২৫, ১০ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

ইবনে সিনা উত্তরা শাখার উদ্যোগে হাসপাতাল ও ক্লিনিক মালিক-প্রতিনিধিগণের সাথে মতবিনিময় সভা

সভাপতি হিসেবে বক্তব্য রাখছেন- ইবনে সিনা ট্রাস্টের জিএম এন্ড হেড অব মার্কেটিং এ.এন.এম তাজুল ইসলাম

 

 

“ইবনে সিনা ডায়াগনোস্টিক এন্ড কনসালটেশন সেন্টার, উত্তরা” শাখায় গজও টেস্ট চালু উপলক্ষে   স্থানীয় হাসপাতাল, ক্লিনিক মালিক-প্রতিনিধিগণের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম এন্ড হেড অব মার্কেটিং এ.এন.এম তাজুল ইসলাম।

সভাপতির বক্তব্যে তিনি বলেন, ঢাকার উত্তরাঞ্চলের সর্বস্তরের মানুষের স্বাস্থ্যসেবার কথা বিবেচনা করে বিশেষজ্ঞ চিকিৎসক, সর্বাধুনিক যন্ত্রপাতি ও দক্ষ জনশক্তির সমন্বয়ে “ইবনে সিনা উত্তরা” শাখা প্রতিষ্ঠিত হয়। সম্প্রতি বিশ্বখ্যাত সিমেন্স জার্মানীর সর্বাধুনিক প্রযুক্তির গজও সার্ভিস চালু হওয়ায় এই সেন্টারটি একটি পরিপূর্ণ ডায়াগনোস্টিক সেন্টারে পরিণত হয়েছে। ফলে এ এলাকার রোগীদেরকে পরীক্ষা-নিরীক্ষার জন্য অন্যত্র যাওয়ার প্রয়োজন হবে না ইনশাআল্লাহ। পরিশেষে তিনি সকলের সহযোগিতা কামনা করে উপস্থিত অতিথিদেরকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে উত্তরা এরিয়ার ৪০টি স্বনামধন্য হাসপাতাল-ক্লিনিকের মালিক/প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় তারা বিভিন্ন মতামত ও পরামর্শ প্রদান করেন এবং ইবনে সিনার সার্বিক সহযোগিতা কামনা করেন।

ইবনে সিনা উত্তরা সেন্টারের এডমিন ইনচার্জ মোঃ জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবনে সিনা ট্রাস্টের ডেপুটি ম্যানেজার (মার্কেটিং) মোঃ আতাউর রহমান, সিনিয়র এ্যসিসট্যান্ট ম্যানেজার (কাস্টমার কেয়ার) সুলতান মাহমুদ, এসি: ম্যানেজার (এডমিন) ওয়াজেদ আরিফ সিদ্দিকী, উত্তরা জোন মার্কেটিং ইনচার্জ মোহাম্মদ মাসুদ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ