ঢাকা, বৃহস্পতিবার 14 December 2017, ৩০ অগ্রহায়ণ ১৪২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

বিএনপির পক্ষে মাঠে কেন্দ্রীয় টিম

রংপুর অফিস : রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি প্রার্থী কাওছার জামান বাবলার পক্ষে মাঠ গোছাতে ঢাকা থেকে এসেছেন নির্বাচন পরিচালনা কমিটি টুকু দুলুসহ একটি হাইপ্রোফাইল টিম। তারা কাজ করছেন মাঠে। এছাড়াও বিএনপি, যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো মাঠে প্রচারণা চালাচ্ছেন।
 বিএনপি প্রার্থী কাওছার জামান বাবলার নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা গেছে, পুরো নির্বাচনটি পরিচালনার জন্য বুধবার সন্ধায় রংপুর এসেছেন রংপুর সিটি কর্পোরেশন পরিচালনা কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুক, সদস্য সচিব সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু, সদস্য রংপুর বিভাগ বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান, ও জাহাঙ্গীর আলম, যুবদলের সাবেক সহ-সভাপতি আব্দুল খালেকসহ জাতীয় নির্বাহী কমিটিতে অন্তর্ভুক্ত রংপুর বিভাগের সব নেতৃবৃন্দ এবং বিভাগস্থ জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। তারা রংপুরে এসেই কাজ শুরু করে দিয়েছেন। তিনি বলেন, এই টিমের বাইরেও রংপুর জেলা ও মহানগর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, মহিলা দলসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বৈরিতা ডিঙ্গিয়ে মাঠে কাজ করার চেষ্টা করছেন।
বুধবার সন্ধায় কেন্দ্রীয় পরিচালনা কমিটির সদস্য সচিব আসাদুল হাবিব দুলু বিএনপি প্রার্থীর পক্ষে সাতমাথায় পথসভা করে রঘু এলাকায় পথসভা করেন বিএনপি প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ