ঢাকা, রোববার 17 December 2017, ৩ পৌষ ১৪২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

কালিয়াকৈরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ২ আটক ১

কালিয়াকৈর সংবাদদাতা: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান এলাকায় সোমবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছে। এঘটনায় পুলিশ ফিরোজ আহমেদ লিটন @ লিটন সরকার (৪০)নামে এক জনকে আটক করেছে। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত (ওসি) রফিকুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। আটককৃত লিটন সরকার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মাঝুখান গ্রামের করিম সরকারের ছেলে।
এলাকাবাসী সুত্রে জানা যায়,স্থানীয় ফিরোজ আহমেদ লিটনের সাথে স্থানীয় শামসুল আলমের সাথে কয়েকদিন যাবৎ জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। এঘটনাকে কেন্দ্র করে ৩/৪দিন আগে তর্ক বিতর্ক হয়। এঘটনায় কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। সোমবার সকালে লিটন ও তার লোকজন নিয়ে অতর্কিত শাসমুল আলমের ছেলের দোকানে হামলা চালিয়ে ভাংচুর করে। এঘটনায় বাধা দিতে গেলে ফয়সাল আহমেদ(২১) ও সফিকুল ইসলাম(২২)কে কুপিয়ে আহত করে। আহতদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ লিটন সরকারকে আটক করেছেন। থানায় মামলার প্রস্তুতি চলছে।
শামসুল আলম জানান, এবছর যাবৎ লিটন সরকার মার্কেটে অফিস ভাড়া নেয়। অফিসের ভাড়ার টাকা চাইলে বিভিন্ন প্রকার হুমকি ধামকি দিতে থাকে। পরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে। দোকানপাটে হামলা চালিয়ে লিটনের লোকজন ভাংচুর চালায় এবং তার ছেলে ফয়সাল ও ভাতিজা সফিকুলকে কুপিয়ে আহত করে। কালিয়াকৈর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। 
লিটনের ছোটভাই ফরিদ সরকার জানান, মারামারি বিষয়ে তার কিছুই জানান নাই।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রফিকুল ইসলাম জানান, মারামারির কথা বলে পুলিশ পাটিয়ে লিটন সরকারকে আটক করা হয়েছে। অভিযোগ আসলে মামলা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ