ঢাকা, রোববার 17 December 2017, ৩ পৌষ ১৪২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

গাইবান্ধার খবর

গাইবান্ধা সংবাদদাতা: সুন্দরগঞ্জ উপজেলার গোপাল চরণ দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে কু-প্রস্তাব দেয়ার অভিযোগে প্রধান শিক্ষককে সাময়িক বরখাস্ত করেছে ম্যানেজিং কমিটি।
জানা গেছে, উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান যোগদানের পর থেকে জনৈক সহকারী শিক্ষিকাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন।
তার কু-প্রস্তাবে রাজি না থাকায় প্রধান শিক্ষক উক্ত সহকারী শিক্ষিকাকে কারণে-অকারণে মানুষিকভাবে ও কর্মস্থলে হয়রানী করতে থাকে।
উন্নয়ন পরিকল্পনা বিষয়ক সভা
গাইবান্ধা সংবাদদাত: পৌরসভার উন্নয়ন পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুই পর্বে গাইবান্ধা পৌরসভার সভা কক্ষে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।  এই মতবিনিময় সভা আয়োজন করেন গাইবান্ধা পৌরসভা।
সহযোগিতা করেন ব্র্যাক এবং নগর উন্নয়ন অধিদপ্তর।  প্রথম পর্বের আলোচনা সভায় গাইবান্ধা পৌরসভাকে ভবিষ্যতে সকলের জন্য বাসযোগ্য সুন্দর একটি নগর হিসাবে গড়ে তোলা যায়।
যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত
জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত হয়েছে।  
মঙ্গলবার সকালে র‌্যালীটির উদ্বোধন করেন জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল।
দিবসটি উদ্যাপন উপলক্ষে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালী স্বাধীনতার প্রাঙ্গণ থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমীতে এসে শেষ হয়।
এ সময় অতিরিক্তি জেলা প্রশাসক মিজানুর রহমান ও জেলা তথ্য অফিসার মোছা. সাবিহা আক্তার লাকীসহ জেলা ও উপজেলা প্রশাসনের অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রাণ গেল কলেজ ছাত্রের
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক কলেজ ছাত্রের।
সোমবার সন্ধ্যায় উপজেলার ধুবনী কঞ্চিবাড়ী-গাইবান্ধা সড়কের ধর্মপুর এসআইডি ভোকেশনাল স্কুলের সামনে ধুবনী কঞ্চিবাড়ী গামী একটি ট্র্যাক ও গাইবান্ধা গামী আটোভ্যান মুখোমুখি সংর্ষষে আটোভ্যানের যাত্রী রিপন মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় ভ্যান চালকসহ তিনজন আহত হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ