ঢাকা, রোববার 17 December 2017, ৩ পৌষ ১৪২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সুন্দরগঞ্জে জামায়াত কর্মীসহ গ্রেফতার ৫

গাইবান্ধা সংবাদদাতা : সুন্দরগঞ্জ থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাহের মোল্লা নামে এক জামায়াত কর্মীসহ পৃথক মামলার ৫ আসামীকে গ্রেফতার করেছে।
থানা সূত্রে জানা যায়,  মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত এসব আসামীকে আদালতে প্রেরণ করা হয়। এদেরকে বিজ্ঞ আদালতের গ্রেপ্তারী পরোয়ানা মূলে রাত থেকে সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার বেলকা ইউনিয়নের মধ্যবেলকা গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র তাহের মোল্লা (৬৫), রামজীবন ইউনিয়নের দক্ষিণ বেকাটারী গ্রামের মৃত আরফ উদ্দীনের পুত্র রেজাউল মোল্লা (৪৯), আহম্মদ আলীর পুত্র শহিদুল ইসলাম (৫৫), মতিয়ার রহমানের পুত্র আবু হাসান (২৪) ও একই গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র জাহেদুল ইসলাম (২৮)।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ- আতিয়ার রহমান বলেন, গ্রেপ্তারকৃত আসমীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি ছিল।
পলাশবাড়িতে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত
 গাইবান্ধা সংবাদদাতাঃ পলাশবাড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি দিবস পালিত হয়েছে। দিবসটি উদ্যাপন উপলক্ষে  মঙ্গলবার সকালে একটি বিশাল বর্ণাঢ্য র‌্যালি সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান কোহিনুর আকতার বানু শিফন, সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফ হোসেন, উপজেল আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন। আরও উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা শাহীনুর আলম, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্যাহিশ শাফী ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস ছাড়াও উপজেলা প্রশাসনের অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ