ঢাকা, সোমবার 18 December 2017, ৪ পৌষ ১৪২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

লন্ডনে ব্রিটেন বিএনপির স্থায়ী অফিস উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পূর্ব লন্ডনের মাইল্যান্ডে ৫৯ বার্ডেট  রোডে ১৪ ডিসেম্বর ব্রিটেন বিএনপির নতুন কার্য্যালয় উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে নতুন কার্য্যালয়ে আলোচনা এবং মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। ব্রিটেন বিএনপির সভাপতি এম এ মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদের পরিচালনায় মিলাদপূর্ব এক সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন  কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান। অনুষ্ঠানে ব্রিটেন বিএনপি, জোনাল কমিটি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বুদ্ধিজীবী হত্যা দিবস এবং বাংলাদেশের সার্বিক পরিস্থিতি তুলে ধরে সংক্ষিপ্ত আলোচনা করা হয়। অনুষ্ঠান  শেষে  দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে  দোয়া হয়। দোয়া পরিচালনা করেন যুক্তরাজ্য বিএনপি নেতা মাওলানা শামিম আহমেদ।
বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাহিদুর রহমান যুক্তরাজ্যে বিএনপির একটি স্থায়ী অফিস করায় তিনি ব্রিটেন বিএনপির সকল নেতাকর্মীকে কেন্দ্রীয় বিএনপির পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানান। ব্রিটেন বিএনপির সভাপতি এম এ মালিক বলেন, স্থায়ী অফিস করতে যারা অবদান রেখেছেন দল তাদের সেই অবদানকে সর্বদা স্মরণ রাখবে। সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, বর্তমান অফিস নেতাকর্মীদের সেবা প্রদানের জন্য সবসময় খোলা থাকবে।
 মিলাদ মাহফিল ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মাহিদুর রহমান, আনোয়ার হোসেন খোকন, আবুল কালাম, মুজিবুর রহমান মুজিব, সহসভাপতি এম লুতফুর রহমান, তৈমুছআলী, গোলাম রাব্বানী, প্রফেসর এম ফরিদ উদ্দিন, গোলাম রাব্বানী সোহেল, শাহ আকতার হোসেন টুটূল, শহিদুল ইসলাম মামুন, ব্যারিস্টার মওদুদ আহমেদ খান, কামাল উদ্দিন, নাসিম আহমেদ চৌধুরি, এমদাদ হোসেন টিপু, তাহির রায়হান চৌধুরী পাভেল, মেসবাউজ্জামান সোহেল প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ