ঢাকা, সোমবার 18 December 2017, ৪ পৌষ ১৪২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনা মহানগরী রুকন মাওলানা আব্দুল ওয়াজেদের ইন্তিকাল

খুলনা অফিস : খুলনা মহানগরী জামায়াতের সদস্য (রুকন) মাওলানা আব্দুল ওয়াজেদ (৬১) ইন্তিকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।
শুক্রবার ভোর ৪টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি গত নবেম্বর মাসে স্ট্রোক করে অসুস্থ হন। মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম আব্দুল ওয়াজেদ ১৯৮৯ সালে ২১ ডিসেম্বর বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) হিসেবে শপথ গ্রহণ করেন।
এদিকে জামায়াতে ইসলামীর সদস্যের (রুকন)  মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও খুলনা মহানগরী আমীর মাওলানা আবুল কালাম আজাদ, খুলনা মহানগরী নায়েবে আমীর মাস্টার শফিকুল আলম, খুলনা মহানগরী সেক্রেটারি অধ্যাপক মাহফুজুর রহমান, খুলনা মহানগরী সহকারী সেক্রেটারি এডভোকেট মুহাম্মদ শাহ আলম, এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, খান গোলাম রসুল।
নেতৃবৃন্দ এক যৌথ বিবৃতিতে মরহুমের শোক সন্ত্রপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, তিনি একজন ইসলামী আন্দোলানের একজন দা’য়ী ছিলেন। আল্লাহ তার দ্বীনের সবটুকু কাজ কবুল করে তার রুহের মাগফেরাত এবং জান্নাত কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ