ঢাকা, সোমবার 22 January 2018, ৯ মাঘ ১৪২৪, ৪ জমদিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

মা ছিনতাইকারীর কবলে, কোল থেকে পড়ে প্রাণ গেল শিশুর

সংগ্রাম অনলাইন ডেস্ক: এক সন্তানের চিকিৎসার জন্য ঢাকায় এসে ছিনতাইকারীর কবলে পড়ে আরেক সন্তানকে হারিয়েছেন শরিয়তপুরের এক মা।

আকলিমা নামের ওই নারী সোমবার ভোরের দিকে সদরঘাটে নেমে পাঁচ মাসের ছেলে আরাফাতকে কোলে নিয়ে রিকশায় করে যাচ্ছিলেন শনিরআখড়ায় বোনের বাসায়।

ঢাকা মহানগর পুলিশের ওয়ারী বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার নুরুল আমিন জানান,  দয়াগঞ্জ রেল লাইনের পূর্ব পাশে এক ছিনতাইকারী টান দিয়ে রিকশাআরোহী আকলিমার ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয়। চলন্ত রিকশায় ওই হেঁচকা টানে বেসামাল হয়ে পড়েন আকলিমা, তার কোল থেকে পড়ে যায় আরাফাত।   

শিশুটিকে তখনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়েছিলেন তার মা। কিন্তু কর্তব্যরত চিকিৎসক আরাফাতকে মৃত ঘোষণা করেন।

আকলিমা হাসপাতালে সাংবাদিকদের জানান, তাদের বাড়ি শরীয়তপুর সদর উপজেলায়। দুই বছর বয়সী বড় ছেলে আলামিন  বেশ কিছুদিন ধরে অসুস্থ। তাকে ডাক্তার দেখাতেই সকালে তারা ঢাকায় আসেন। 

সদরঘাটে নেমে আকলিমার স্বামী শাহ আলম বড় ছেলে আলামিনকে নিয়ে শ্যামলীর শিশু হাসপাতালের পথে রওনা হন। আর ছোট ছেলে আরাফাতকে নিয়ে আকলিমা রওনা হন শনিরআখড়ায় তার বোন মাকসুদার বাসায়। পথে তারা ছিনতাইকারীর কবলে পড়েন। 

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া  বলেন, “শিশুটির মাথা ও নাকে মুখে জখম ছিল। খবর পেয়ে তার বাবাও পরে হাসপাতালে ছুটে আসেন।”

অতিরিক্ত পুলিশ উপ-কমিশনার নুরুল আমিন বলেন, দয়াগঞ্জে ঘটনাস্থলে একাধিক ছিনতাইকারী ছিল বলে তাদের ধারণা। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।-বিডিনিউজ

অনলাইন আপডেট

আর্কাইভ