ঢাকা, মঙ্গলবার 19 December 2017, ৫ পৌষ ১৪২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

প্রধানমন্ত্রীর দেয়া জমির দলিল ক্রিকেটার মিরাজের কাছে হস্তান্তর

জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ ও তার পরিবারের হাতে জমির দলিল হস্তান্তর করছেন কেডিএ’র চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসানুল হক মিয়া

 

 

খুলনা অফিস : প্রধানমন্ত্রীর দেয়া জমির দলিল জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার দুপুরে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের (কেডিএ) চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসানুল হক মিয়া তার হাতে জমির দলিলটি তুলে দেন। এ সময় তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানে খুলনা-২ আসনের সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান মিজান, খুলনা-৩ আসনের সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, খুলনার জেলা প্রশাসক মো. আমিন উল আহসানসহ কেডিএ’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

কেডিএ সূত্রে জানা গেছে, মিরাজকে মহানগরীর মুজগুন্নী আবাসিক এলাকার এন ৪৪ নম্বরের প্লটে ৩ দশমিক ৬ কাঠা জমির দলিল দেয়া হয়েছে। এ প্লটের বাজারমূল্য ৫৭ লাখ টাকা। মিরাজের পরিবারের কাছ থেকে এক হাজার এক টাকা প্রতীকী মূল্য নিয়ে জমির দলিল হস্তান্তর করা হয়।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে চমক দেখিয়ে দেশ-বিদেশের গণমাধ্যমে আলোচনায় আসা ক্রিকেটার মেহেদী হাসান মিরাজকে গত বছরের ৩০ অক্টোবর বাড়ি দেয়ার ঘোষণা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলিল হাতে পেয়ে মিরাজ সাংবাদিকদের বলেন, ‘জমির দলিল পেলাম। বাড়ির কাজ খুব শিগগিরই শুরু করবো। প্রধানমন্ত্রী বাড়ি করে দেয়ার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা রক্ষা করেছেন। আমার ও আমার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মিরাজের পিতা জালাল হোসেন বলেন, ‘এ উপহার পেয়ে প্রধানমন্ত্রীর প্রতি অসীম কৃতজ্ঞতা। সাংবাদিকদেরও ধন্যবাদ জানাচ্ছি, যাদের লেখার কারণে আমাদের পরিবারের অবস্থা সম্পর্কে জানতে পেরেছেন প্রধানমন্ত্রী। জমি পাওয়ার পেছনে মিরাজের মামা খুলনা জেলা প্রশাসনের সাবেক এনডিসি আতিকুল ইসলাম, যিনি বর্তমানে সহকারী কমিশনার (ভূমি) ঢাকার ধানমন্ডিতে কর্মরত। তিনি অনেক দৌড়াদৌড়ি করেছেন। তার কাছেও আমরা অনেক ঋণী’। স্থানীয় সংসদ সদস্য, জেলাপ্রশাসন, কেডিএ’র চেয়ারম্যানসহ যারা এ জমি পাওয়ার পেছনে সহযোগিতা করেছেন, তাদেরকেও ধন্যবাদ জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ