ঢাকা, মঙ্গলবার 19 December 2017, ৫ পৌষ ১৪২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সকলের সম্মিলিত প্রচেষ্টায় সমৃদ্ধ ও উন্নত সিলেট নগরী গড়তে চাই -এডভোকেট জুবায়ের

সিলেট পরিবহন শ্রমিক নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন আসন্ন সিটি কর্পোরেশনের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের

সিলেট ব্যুরো : বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, সিলেট মহানগর আমীর ও সিলেট সিটি কর্পোরেশনের সম্ভাব্য মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন- পূণ্যভূমি সিলেট হচ্ছে দেশের আধ্যাত্মিক রাজধানী। এই শহরটি শুধু সিলেটবাসীই নয় গোটা দেশবাসীর কাছে অনেক মর্যাদার। কোন একক ব্যক্তি বা গোষ্ঠীর দ্বারা সমৃদ্ধ ও উন্নত নগরী করে তোলা সম্ভব নয়। সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করার মাধ্যমে সকলের সম্মিলিত প্রচেষ্টায় সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজমুক্ত সমৃদ্ধ নগরী গড়তে আমি সব সময় অঙ্গীকারবদ্ধ। শুধু উন্নয়নই নেতৃত্বের গুণাবলীর বহিঃপ্রকাশ নয়। এক্ষেত্রে রাজনৈতিক সহনশীলতা ও সহমর্মিতার প্রধান চালিকা শক্তি। দল মত নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষের সাথে সামাজিক বন্ধন সুদৃঢ় করতে পারলে কাক্সিক্ষত উন্নয়ন উপহার দেয়া সম্ভব।
গত রোববার সিলেট জেলা সড়ক পরিবহন, ট্রাক ও পিকাপ শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথা বলেন। জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জামায়াত নেতৃবৃন্দ ছাড়াও সিলেটের পরিবহন সেক্টরের ঊর্ধ্বতন দায়িত্বশীল নেতৃবৃন্দের পাশাপাশি বিভিন্ন পর্যায়ের শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।
সিলেট জেলা ট্রাক ও পিকাপ শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ দিলু মিয়া দিলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় উপস্থিত ছিলেন- সিলেট বিভাগ শ্রমিক ফেডারশন ও সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি সেলিম আহমদ ফলিক মিয়া, সিলেট জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি আব্দুস ছালাম, সহ-সভাপতি হাসমত আলী হাসু, সেক্রেটারি আব্দুল গফুর, শ্রমিক নেতা আরিফ উদ্দিন হীরা, জমির হোসেন বাদল, মানিক মিয়া প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন সিলেট জেলা বাস মালিক সমিতির সাবেক সভাপতি, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সিলেট জেলা দক্ষিণ জামায়াতের সেক্রেটারি মাওলানা লোকমান আহমদ, জামায়াত নেতা আবুল হাসনাত প্রমুখ।
সভাপতির বক্তব্যে শ্রমিক নেতা দিলু মিয়া দিলু বলেন- আমরা মেহনতি শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ের দাবিতে আন্দোলন করি। তাই বিপদে-আপদে সকলের সহযোগিতা চাই। সৎ ও যোগ্য নেতৃত্ব গুরুত্বপূর্ণ জনপ্রতিনিধির পদে নির্বাচিত হলে আমরা বেশি উপকৃত হবো।

অনলাইন আপডেট

আর্কাইভ