ঢাকা, মঙ্গলবার 19 December 2017, ৫ পৌষ ১৪২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

বর্ণাঢ্য আয়োজনে আইআইইউসি’র  বিজয় দিবস উদযাপন

 

বর্ণাঢ্য আয়োজনে বিজয় দিবস ২০১৭ উদযাপন করলো আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি)। জাতীয় পতাকা উত্তোলন, র‌্যালি, আলোচনা সভা, প্রীতি ফুটবল ম্যাচ, পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক পরিবেশনা ইত্যাদি আয়োজন নিয়ে দিনব্যাপী অনুষ্ঠানমালার মাধ্যমে বিজয় দিবস উদযাপিত হয়।

 অনুষ্ঠানমালায় ছিল সকাল সাড়ে ৯টায় কুমিরায় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে বিজয়-শোভাযাত্রা, সকাল সাড়ে দশটায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইআইইউসি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর কে. এম গোলাম মহিউদ্দীন । ভারপ্রাপ্ত প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ দেলাওয়ার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, আইআইইউসি‘র বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মনিরুল ইসলাম, আইআইইউসি‘র রেজিস্ট্রার কর্নেল মোহাম্মদ কাসেম পিএসসি (অবঃ), প্রক্টর ড. কাওসার আহমেদ, হযরত ওমর (রাঃ) হলের প্রভোস্ট সিরাজুল ইসলাম এবং স্বাগতঃ বক্তব্য রাখেন স্টুডেন্ট এফেয়ার্স ডিভিশনের পরিচালক আ.জ.ম. ওবায়েদুল্লহ। 

প্রধান অতিথির বক্তৃতায় অনুষ্ঠানমালার আইআইইউসি’র ভাইস চ্যান্সেলর প্রফেসর কে. এম গোলাম মহিউদ্দীন বলেন, মুক্তিযুদ্ধেও প্রকৃত ইতিহাস জানতে হবে। মুক্তিযুদ্ধেও প্রেক্ষাপট নিয়ে কউে কেউ বিভ্রান্তি ছড়ায়। গণতন্ত্র ও শোষণমুক্ত সমাজ প্রতিষ্ঠার জন্য মুক্তিযুদ্ধ হয়েছিল। 

 ১৬ ডিসেম্বর দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিল সকাল ৭টায় জাতীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ৯টায় কুমিরায় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে বিজয়-শোভাযাত্রা, সকাল সাড়ে দশটায় আলোচনা সভা, প্রীতি ফুটবল ও ভলিবল ম্যাচ, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণ। অনুষ্ঠান পরিচালনা করেন স্ট্যাড এর অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মামুনুর রশীদ ও কবি চৌধুরী গোলাম মাওলা। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ