ঢাকা, মঙ্গলবার 19 December 2017, ৫ পৌষ ১৪২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

মাদারীপুরে পুলিশ-ডাকাত গোলাগুলীতে এক ডাকাত গুলীবিদ্ধ ॥ ৩ পুলিশ আহত

মাদারীপুর সংবাদদাতা : মাদারীপুরে কালকিনি উপজেলার ডাসারে পুলিশের সাথে ডাকাতের গোলাগুলীতে এক ডাকাত গুলীবিদ্ধ হয়েছে ও ডিবি পুলিশের ৩ সদস্য আহত হয়েছে। সোমবার ভোররাতে ডাসার থানার ধুয়াসার এলাকায় পুলিশের সাথে ডাকাতের এ ঘটনা ঘটে। পরে ডাকাতকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মাদারীপুর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে সোমবার রাত ২টার দিকে ডাসার থানার ধুয়াসার এলাকায় ডাকাতি হচ্ছে। এতে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হকের নেতৃত্বে বিশেষ অভিযান চালানো হয়। তবে ডাকাতরা আগে টের পেয়ে ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করে। এসময় এক ডাকাত ইটেরপুল-পাথুরিয়ারপাড় সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে পালানোর সময় পুলিশ তাকে ধাওয়া করে। ওই ডাকাত পুলিশকে লক্ষ্য করে গুলী ছুঁড়ে। পুলিশও পাল্টা গুলী ছুঁড়লে ডাকাত গুলীবিদ্ধ হয়ে পড়ে যায়। এসময় ডাকাতের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলী ও মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। আটককৃত ডাকাত মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের তালাতুলি গ্রামের সিরাজুল হকের ছেলে মোহাম্মদ আলী মোহম (৪০)।  গোলাগুলীর সময় তিন পুলিশ সদস্য আহত হয়ে। এরা হলেন কনস্টবল পারভেজ, কনস্টবল সাগর ও কনস্টবল মামুন।
ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে ডাসার থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, চুরিসহ একাধিক মামলা রয়েছে। তার পায়ে একটি গুলী লেগেছে। সকাল ১১টার দিকে তার শারিরীক অবস্থার অবনিত হলে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও কয়েক রাউন্ড গুলী উদ্ধার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

অনলাইন আপডেট

আর্কাইভ