ঢাকা, মঙ্গলবার 19 December 2017, ৫ পৌষ ১৪২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

যতদিন বিস্মিল্লাহির রাহমানির রাহিম থাকবে  ততদিন জিয়াকে মুছে ফেলা যাবে না ---হাসান সরকার 

 

গাজীপুর সংবাদদাতা : বিএনপির কেন্দ্রীয় নেতা হাসান উদ্দিন সরকার বলেছেন,  যে দেশের সংবিধানে জিয়াউর রহমান ‘বিস্মিল্লাহির রহমানির রাহিম’ সংযোজন করে গেছেন কোন চক্রান্ত ও ষড়যন্ত্র এদেশ থেকে জিয়ার নামকে মুছে ফেলতে পারবেনা। আর তার সেই দল বিএনপিকে ধংস করা যাবেনা। গাজীপুরের তারুন্য শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে একাত্তরের ন্যায় আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে আর শ্লোগান দিতে হবে গাজীপুরে পথ ধর বাংলাদেশকে মুক্ত কর।

 কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে শহরের দলীয় কার্যালয় সামনে সোমবার গাজীপুর জেলা বিএনপি ্আয়োজিত ভিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে সভাপতির বক্তব্যে ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজা দিয়ে যেন-তেন নির্বাচনের মাধ্যমে আবারো ক্ষমতায় যাওয়ার ষড়যন্ত্র করছে সরকার। কিন্তু জনগণ তাদের এই আশা পুরণ হতে দিবেনা। খালেদা জিয়াকে বন্দী করলে সরকারের পতন হবে। জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী সায়েদুল আলম বাবুল, কেন্দ্রীয় বিএনপি নেতা হুমায়ূন কবীর খান, কালিয়াকৈর পৌর মেয়র মুজিবুর রহমান, জেলা বিএনপির সহসভাপতি হুমায়ূন কবীর মাস্টার, আহাম্মেদ আলী রুশদী, সিনিয়র যুগ্ম সম্পাদক সোহরাব উদ্দিন, বিএনপি নেতা ড. এডভোকেট শহিদুজ্জামান, সাহজাহান ফকির, সিটি কাউন্সিলর হান্নান মিয়া হান্নু, আব্দুস সালাম শামীম, সাখাওয়াত হোসেন সেলিম, কাজী খান, ভিপি জয়নাল আবেদীন তালুকদার, আব্দুর রহিম কালা, রাজু মাস্টার, ইঞ্জিনিয়ার ইদ্রীস খান,ফারুক খান,আনোয়ারুল ইসলাম প্রমুখ। 

এদিকে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সোমবার সকালে টঙ্গীতে বিএনপির একটি বিক্ষোভ মিছিল বের হয়। টঙ্গী থানা বিএনপির প্রচার সম্পাদক আব্দুর রহিম খান কালা, আজিজুল হক রাজু মাস্টার, ফারুক হোসেন খান ও শেখ সুমনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি গাসিক টঙ্গী নগর ভবনের সামনে থেকে শুরু হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে। পরে স্থানীয় কলেজ গেট ছাত্রী ছাউনীর সামনে সংক্ষিপ্ত সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ইঞ্জিনিয়ার ইদ্রিস খান, মোশারফ হোসেন ভূইয়া, তাজুল ইসলাম, মামুন হাওলাদার, আব্দুল হালিম, ইউসুফ সরকার, সোহেল মন্ডল, প্রত্যয় বেপারী, পিয়াস চৌধুরী, রিপন সরকার, রবিন প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ