ঢাকা, মঙ্গলবার 19 December 2017, ৫ পৌষ ১৪২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

সাবেক ইউপি চেয়ারম্যানের নামে মামলা

সৈয়দপুর সংবাদদাতা : স্ত্রী ইসমত আরাকে হত্যার অভিযোগে সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলামকে প্রধান আসামী করে থানায় মামলা হয়েছে। রোববার রাতে নিহত ইসমত আরার ভাই মইনুল হক চৌধুরী নিজে বাদী হয়ে সৈয়দপুর থানায় ওই মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরো ৩/৪ জনকে আসামী করা হয়েছে। বাদীর বাড়ি নওগাঁ জেলা সদরের দক্ষিণ হাটে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান পাশা মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, আটক শফিকুল ইসলাম পুলিশের কাছে স্ত্রী ইসমত আরাকে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেছে। তিনি জানান, গতকাল সোমবার তাকে আদালতে হাজির করা হয়।
উল্লেখ্য যে, রোববার সকালে সৈয়দপুর শহরের কয়ানিজপাড়ায় নিজ বাসার পিছনে প্রায় ৫০ গজ দূরে একটি নির্মাণাধীন বাসার একটি কক্ষ থেকে গৃহবধূ ইসমত আরার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী কামারপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলামকে তাৎক্ষণিক আটক করে পুলিশ।
মামলার বাদী মইনুল হক চৌধুরী জানান আমার বোনের হত্যার বিচার চাই। আমার বোনকে পাগল সাজিয়ে শফিকুল ও তার পরিবার নির্যাতন করে আসছিল। আমাদের জানানো হয় ইসমত আরা গুরুত্বর অসুস্থ। সৈয়দপুরে আসার পর থানায় দেখি আমার বোনের নিথর লাশ থানার ভ্যানে রাখা আছে।

অনলাইন আপডেট

আর্কাইভ