ঢাকা, মঙ্গলবার 19 December 2017, ৫ পৌষ ১৪২৪, ২৯ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় মৎস্য ঘের থেকে ব্যবসায়ী দ্বীন ইসলামের লাশ উদ্ধার

খুলনা অফিস : খুলনা মহানগরীর আড়ংঘাটার বাইপাশ সড়কের কোহিনুর মোড়ের উত্তর পাশের একটি মৎস্য ঘের থেকে ব্যবসায়ী দ্বীন ইসলাম ওরফে দ্বীন (৩০)-এর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার বিকেলে মারুফুল হকের মাছের ঘের থেকে তার লাশ উদ্ধার করে খুমেক হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। তবে হত্যাকান্ডের কারণ জানা যায়নি। এ ঘটনায় মামলা হয়েছে। নিহত দ্বীন ইসলাম দেয়ানা দক্ষিণপাড়ার বাসিন্দা মো. আবুল শেখের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মারুফুল হক তার নিজ ঘেরে মাছ ধরতে জাল ফেলেন। এ সময় লাশটি জালে বেধে ভেসে উঠে। বিষয়টি মারুফুল হক তাৎক্ষণিক আড়ংঘাটা থানা পুলিশকে জানান। পুলিশ এসে লাশ উদ্ধার করে। লাশের পকেটে মাছ বিক্রির মেমো এবং কিছু টাকা ছিল।
পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার নিজ ঘেরের মাছ বিক্রি করে দ্বীন মোহাম্মাদ আর বাড়ি ফেরেনি।
এ ব্যাপারে আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল করিম জানান, স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে রোববার বিকাল ৫টার দিকে আড়ংঘাটা বাইপাস সড়কের পাশের একটি মাছের ঘের থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। তার মাথায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ওসি জানান, ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই যুবককে অন্য কোথাও হত্যা করে লাশ আড়ংঘাটার মাছের ঘেরে ফেলে গেছে। এ ঘটনায় থানায় কোনো মামলা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ