ঢাকা, বৃহস্পতিবার 21 December 2017, ৭ পৌষ ১৪২৪, ২ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

ক্রিকেটার সালমা হাসপাতালে

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ জাতীয় মহিলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সালমা খাতুন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ভারত সফর শেষে খুলনায় ফিরেই মহানগরীর গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন এই তারকা ক্রিকেটার। রাতে সালমার কোচ ইমতিয়াজ হোসেন পিলু তাকে হাসপাতালে  দেখতে যান। সালমার কোচ ইমতিয়াজ হোসেন পিলু সন্ধ্যায় তাকে হাসপাতালে  দেখতে যান। তিনি জানান, সকাল থেকেই পেটে ব্যাথা করতে থাকে তার। পেটে ব্যাথা বাড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, কিডনিতে ব্যথা অনুভব করায় তিনি জরুরি বিভাগে ভর্তি হলে তাৎক্ষণিকভাবে বিশেষজ্ঞ চিকিৎসক দেখে জানিয়েছেন, ইনফেকশন হতে পারে।  সে জন্য কয়েকটি টেস্ট করানো হয়েছে। ফলাফল পেলে নির্দিষ্ট করে বলা যাবে। যদিও ভয়ের কিছুই নেই বলে জানান চিকিৎসকরা। সালমার কোচ ইমতিয়াজ হোসেন পিলু সন্ধ্যায় তাকে হাসপাতালে দেখতে যান। তিনি জানান, সকাল থেকেই পেটে ব্যাথা করতে থাকে তার। পেটে ব্যাথা বাড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। যদিও সালমা নিজেই নিশ্চিত করেছেন, তিনি এখন ভালো আছেন। তিনি বলেন, ‘পেটের ব্যথায় দুই দিন আগে হাসপাতালে ভর্তি হয়েছি। এখন আমি অনেকটাই সুস্থ।

আগামীকাল (আজ) বাসায় ফিরব। ভারত সফর শেষে দেশে  ফেরার পর হঠাৎই পেটে ব্যথা অনুভব করেন সালমা। ইমতিয়াজের বক্তব্য, ‘১৭ ডিসেম্বর দেশে ফেরার দুই দিন পর  খুলনায় ফেরে সালমা। ফেরার পথে  গোপালগঞ্জ পৌঁছানোর পর সালমা পেটে ব্যথা অনুভব করে। ওই অবস্থা নিয়ে বাসায় ফিরলেও পরে হাসপাতালে ভর্তি করা হয় তাকে।’ সালমা গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে ডাঃ মিজানুর রহমানের তত্ত্বাবধানে রয়েছেন। বুধবার বিকাল পর্যন্ত তার অবস্থার উন্নতি হয়েছে। এখন সালমা শঙ্কামুক্ত হলেও শারীরিক সমস্যা সম্পর্কে নিশ্চিত হতে আরও একটি পরীক্ষা করতে হবে তার।

অনলাইন আপডেট

আর্কাইভ