ঢাকা, বৃহস্পতিবার 21 December 2017, ৭ পৌষ ১৪২৪, ২ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

কুমিল্লায় মুক্তিযোদ্ধা মরহুম সাংবাদিক আমিনুল হক স্মরণে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান

কুমিল্লা অফিস : মহান বিজয় দিবস ও মুক্তিযোদ্ধা, দৈনিক সংগ্রাম সাবেক কুমিল্লা ব্যুরো চীফ মরহুম সাংবাদিক আমিনুল হক স্মরণে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে। শনিবার দিনব্যাপী কুমিল্লা নগরীর সুজানগর পূর্বপাড়ায় সাংবাদিক আমিনুল হক ফাউন্ডেশনের উদ্যোগে এ স্বাস্থ্যসেবা প্রদান করা হয়।

ডাঃ মজিবুর রহমানের সভাপতিত্বে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র সৈয়দ মোঃ সোহেল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ডাঃ জহির উদ্দিন মোঃ বাবর, বিশিষ্ট সমাজসেবক আমির হোসেন, মোঃ মোশাররফ হোসেন, শাহাজান সর্দার, দেলোয়ার হোসাইন আকাইদ, মরহুম সাংবাদিক আমিনুল হকের ছেলে সাইফ বান্না, আসিফ মান্না সহ অনেকে। সাংবাদিক আমিনুল হক শুধু রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন না তিনি একজন ন্যায়বিচারক ও সমাজসেবক ছিলেন। সুজানগর সমাজকল্যাণ পরিষদের সভাপতি হিসেবে দলমত নির্বিশেষে মানুষের অধিকার আদায়ের জন্য সবসময় প্রতিবাদ করেছেন। সমাজের সুবিধা বঞ্চিত, গরীব দু:খী জনগণের জন্য প্রতিনিয়ত কাজ করতেন। তাঁর এই মহৎ গুণাবলী আমাদের সবার মাঝে যেন প্রতিয়মান হয় এটাই কাম্য অনুষ্ঠানে বক্তারা বলেন।  উক্ত ক্যাম্পে মেডিসিন বিভাগে ডাঃ আবু মোহাম্মদ, ডাঃ সাইফুল হক, ডাঃ আবুল হাসেম মনসুর, গাইনি বিভাগে ডাঃ রোমেনা আক্তার সুইটির নেতৃত্বে ২ জন মহিলা ডাক্তার, চর্ম ও যৌন বিভাগে ডাঃ জহির উদ্দিন বাবর, ডাঃ মোতালেব, সার্জারী বিভাগে ডাঃ নাসির উদ্দিন মাহমুদ, ডাঃ জানে আলম, শিশু বিভাগে ডাঃ এম এ সাত্তার, ডাঃ জুয়েল রানা, বক্ষব্যাধি বিভাগে ডাঃ মাহফুজুল হক, নাক কান গলা বিভাগে ডাঃ জাহাঙ্গীর আলম, ডাঃ মন্জুর আহম্মেদ সাকীসহ একটি মেডিকেল টিম ১ হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান, বিনামূল্যে ডায়াবেটিক ও রক্তের গ্রুপ পরীক্ষা করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ