ঢাকা, শুক্রবার 22 December 2017, ৮ পৌষ ১৪২৪, ৩ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

খুলনা অফিস : ‘নিরাপদ অভিবাসন যেখানে, টেকসই উন্নয়ন সেখানে’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে খুলনায় বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হল আন্তর্জাতিক অভিবাসী দিবস। দিবসটি পালন উপলক্ষে জেলা প্রশাসন এবং জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, খুলনার আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি নগরীর শহীদ হাদিস পার্ক থেকে শুরু করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়। 

র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দিবসটির তাৎপর্য তুলে ধরে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আমিন উল আহসান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন এডিসি (এল এ) মো. মনিরুজ্জামান, জেলা তথ্য অফিসের উপপরিচালক ম. জাভেদ ইকবাল, সমাজ সেবা অফিসের উপপরিচালক শেখ মাহিনুল ইসলাম, ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ এর খুলনা জোন হেড মো. মাকসুদুর রহমান,মহিলাটিটিসি’র অধ্যক্ষ মো. রিয়াজ শরীফ এবং ব্র্যাক সেফ মাইগ্রেশনের কর্মকর্তা অমলেশ চন্দ্র দাস। স্বাগত বক্তৃতা করেন খুলনা জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারী পরিচালক মোহাম্মদ আলী সিদ্দিকী।

দিবসটি পালন উপলক্ষে অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল শিশু চিত্রাংকন প্রতিযোগিতা ও ডকুড্রামা প্রদর্শন, প্রীতি ফুটবল ম্যাচ এবং সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারীকে সম্মাননা প্রদান। দিবসটি পালনে বিভিন্ন রাষ্ট্রায়ত্ত ও বেসরকারী ব্যাংক সহযোগিতা করে।

অনলাইন আপডেট

আর্কাইভ