ঢাকা, রোববার 24 December 2017, ১০ পৌষ ১৪২৪, ৫ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল মহলকে সুজনের ধন্যবাদ

রংপুর অফিস : গত ২১ ডিসেম্বর অনুষ্ঠিত রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে সকল মহলের সহযোগিতা এবং সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন সুশাসনের জন্য নাগরিক, সুজন। গতকাল রংপুর সাহিত্য পরিষদ মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সুজনের পক্ষ থেকে একই সাথে নির্বাচিত মেয়রসহ সকল কাউন্সিলার বৃন্দকেও তারা ধন্যবাদ জানান।

সংবাদিক সম্মেলনে জানানো হয় রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের পূর্বে সুজনের পক্ষ থেকে  রংপুর পাবরিক লাইব্রেরী মাঠে মেয়র প্রার্থীদের এবং রংপুর সিটির ১৫ টি ওয়ার্ডে ১৫ টি মুখোমুখি অনুষ্ঠানের মাধ্যমে কাউন্সিলার প্রার্থীদের ভবিষ্যৎ কর্মসূচী জনগণের সামনে তুলে ধরা হয়। পাশাপাশি জনগণের পক্ষ থেকেও প্রার্থীদের কাছে নানা প্রশ্ন উপস্থাপন করা হয়। এসব অনুষ্ঠানে প্রার্থী ও জনতার পক্ষ থেকে শান্তির্পূণ নির্বাচন অনুষ্ঠানের অঙ্গীকার করা হয়। বাস্তবে সকল পক্ষ সে কথা রেখেছে। এছাড়াও সুজনের পক্ষ থেকে ওয়েবসাইটে, সাংস্কৃতিক কর্মকা-ে, মানব বন্ধনে সোশাল মিডিয়ায়ার মাধ্যমে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীদের  সপক্ষে প্রচারণা চালিয়ে তাদেও নির্বাচিত করার আহবান জানানো হয়। জনগন সে কথা রেখেছেন এজন্য সবইকে ধন্যবাদ জানান হয়। গতকালের সংবাদ সম্মেলনের মাধ্যমে সুজন প্রত্যাশা করছেন নব নির্বাচিত মেয়র এবং কাউন্সিলার প্রার্থীগন রংপুর সিটি কর্পোরেশনকে দূনীর্তিমুক্ত, কার্যকর,ও জনকল্যান মূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলবেন। সেই সাথে সকল কাজের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করবেন। 

সংবাদ সম্মেলনে সুজন রংপুর জেলা  সমন্বয়কারী রাজেশ দে রাজু জেলা সভাপতি  আকবর হোসেন, জেল সহ সভাপতি বনমালী পাল, সেক্রেটারি আফতাব হোসেন, মহানগর সভাপতি ফখরুল আনাম বেঞ্জু, মহানগর সেক্রেটারি আরিফ হোসেন টিটু, সদস্য ইফসানা আমীন উপস্থিত থেকে বিভিন্ন প্রশ্নের উত্তরদেন।

অনলাইন আপডেট

আর্কাইভ