ঢাকা, সোমবার 25 December 2017, ১১ পৌষ ১৪২৪, ৬ রবিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

স্বাস্থ্যসেবায় নোভো হেলথকেয়ারকে আরো বেগবান করার অঙ্গীকার

 

স্বাস্থ্যসেবাকে আরো যুগোপযোগী ও মানুষের কাছে সহজলভ্য করতে কাজ করবেন বলে অঙ্গীকার করেছেন নোভো হেলথকেয়ার কর্তৃপক্ষ।  সম্প্রতি ঢাকায় অনুষ্ঠিত প্রতিষ্ঠানটির বার্ষিক বিক্রয় ও বিপণন সম্মেলনে এমন প্রতিশ্রুতির কথা জানান নোভো হেলথকেয়ার এন্ড ফার্মা লিমিটেডের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি শিব্বির মাহমুদ।  নোভো হেলথকেয়ার এন্ড ফার্মা লিমিটেড ২০০৬ সালে যাত্রা শুরু করে ঔষধ শিল্পের বাজার প্রতিযোগিতায় সফলতা অর্জনের লক্ষ্য নিয়ে ক্রমাগত এগিয়ে যাচ্ছে। 

এবারের সম্মেলনের প্রতিপাদ্য বিষয় ছিল ’অ্যা জার্নি টুওয়ার্ডস সাক্সেস’ বা ’সাফল্যের পথে অগ্রযাত্রা’। সেই লক্ষ্যে ২০০৬ সালে প্রতিষ্ঠানটিকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন নোভো পরিবারের প্রায় ৬০০ দক্ষ ও নিবেদিতপ্রাণ কর্মী। 

উল্লেখ্য, নোভো হেলথকেয়ার এন্ড ফার্মা লিমিটেড বাংলাদেশে সর্বপ্রথম ক্যাপসুলে ভেজিটেবল শেলের ব্যবহার শুরু করে। উদ্ভাবনী চিন্তাভাবনা ও গবেষণাকে নোভো সবসময় গুরুত্বের সাথে অগ্রাধিকার দিয়ে থাকে; তারই ধারাবাহিকতায় নোভো বাংলাদেশে সর্বপ্রথম কোম্পানি হিসেবে সাসপেনশনে ”মাইক্রো এনক্যাপ্সুলেশন” টেকনোলজির ব্যবহার শুরু করে। এছাড়া প্রতিষ্ঠানটি সর্বপ্রথম বাংলাদেশে ’পিলেটস’ এর উৎপাদন শুরু করে এবং বাজারজাত করে। 

বার্ষিক বিপণন ও বিক্রয় সম্মেলনে নোভো হেলথকেয়ার এন্ড ফার্মা লিমিটেডের চেয়ারম্যান শিব্বির মাহমুদ ছাড়াও ভাইস চেয়ারম্যান মজিবুর রহমান ভুঁইয়া, কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এম. ফরিদউদ্দীন কাওসার খান পরিচালক (পরিকল্পনা ও ব্যবসা), এম মাহবুবুর রহমান শামীম এবং পরিচালক (অর্থ) মেজবাহ উদ্দিন সাঈদসহ অন্য পরিচালকেরা উপস্থিত ছিলেন। 

এছাড়া কোম্পানির বিপণন ব্যবস্থাপক মাজহারুল ইসলাম, বিক্রয় ব্যবস্থাপক কায়ছার আবেদিন এবং আবুল খায়েরসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

চেয়ারম্যান শিব্বির মাহমুদ বলেন, ’সফলতা পেতে হলে আমাদের সাহস ও সর্বোত্তম চেষ্টায় কাজের ধারাবাহিকতা অব্যহত রাখতে হবে। 

 

সম্মেলনে চেয়ারম্যান এবং অন্যান্য পরিচালকেরা কোম্পানির সেরা পারফর্মারদের হাতে পুরস্কার তুলে দেন এবং সবশেষ এক জমকালো সাংস্কৃতিক পরিবেশনার মাধ্যমে সম্মেলনের পরিসমাপ্তি ঘটে। (বিজ্ঞপ্তি)

অনলাইন আপডেট

আর্কাইভ